সারাদেশ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে মোটরসাইকেল চুরি, রানীশংকৈলের কাউন্সিলর আটক

জসীমউদ্দীন ইতি (হরিপুর) ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় আবারো জনতার হাতে আটক হয়েছে অর্ধশত মোটরসাইকেল চুরি মামলার আসামি রানীশংকৈল পৌরসভার সাময়িক বরখাস্ত হওয়া কাউন্সিলর আব্দুর রাজ্জাক।পুলিশ বুধবার (৭ ডিসেম্বর) তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।স্থানীয়রা জানায়, উপজেলার বৈরচুনা ইউনিয়নের শিরাইল গ্রামের আজিরউদ্দীনের ছেলে নুরুল ইসলাম তার বাজাজ ১২৫ সিসি ডিসকোভার মোটরসাইকেল নিয়ে মঙ্গলবার সন্ধ্যার দিকে বৈরচুনা সড়ক পাড়ায় তার শ্বশুর বাড়িতে যায়। মোটরসাইকেলটি বাড়ির সদর দরজার সামনে রেখে ভিতরে গিয়ে শ্বশুরের সাথে কথা বলার সময় রাজ্জাক ও তার দুই সহযোগী মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়।
পরে ৬টার দিকে স্থানীয়রা নওয়াপাড়া মোড় এলাকায় রাজ্জাককে আটক করতে পারলেও তার সহযোগীদের ধরতে পারেনি। এরপর থানা পুলিশ গিয়ে রাজ্জাককে জনতার কবল হতে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় থানায় নুরুল ইসলাম বাদি হয়ে রাজ্জাকের বিরুদ্ধে মোটরসাইকেল চুরির মামলা দায়ের করেছেন।
পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, রাজ্জাকের বিরুদ্ধে মোটরসাইকেল চুরির প্রায় অর্ধশত মামলা রয়েছে। জেল থেকে ছাড়া পাওয়া এক মাসও হয়নি তার। আবারো ধরা খেল সে। তার বিরুদ্ধে থানায় মোটরসাইকেল চুরির মামলা করে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments