সারাদেশ

শিশু মাহাদীর হার্টে তিন ছিদ্র, সন্তানকে বাঁচাতে বাবার আকুতি

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃমাত্র সাত মাস আগে জন্ম নেওয়া মাহাদী হাসান সুন্দর সুস্থভাবে হাসি আনন্দ নিয়ে এই পৃথিবীতে আসতে পারেনি। গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নিভৃত এলাকায় দরিদ্র অটোরিকশা চালক বাবার ঘরে তার আগমন ঘটেছে হৃদযন্ত্রে তিনটি ছিদ্র নিয়ে।ফুটফুটে শিশু মাহাদীকে বাঁচাতে অসহায় বাবা সহায়সম্বল যা ছিল বিক্রি করেছেন। এখন সর্বস্বান্ত হয়ে প্রধানমন্ত্রীসহ দেশ ও প্রবাসের বিত্তবানদের কাছে সহায়তার আবেদন করেছেন।খুব দ্রুত বিদেশে নিয়ে অস্ত্রপচার না করলে শিশুটিকে বাঁচানো সম্ভব নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের কুমিড়াডাঙ্গা গ্রামে বসবাস করেন অটোরিকশা চালক শাহজাহান মন্ডল। চলতি বছরের ৯ মে তার ঘর আলো করে জন্ম নেয় শিশুপুত্র ইয়াসির আবরার মাহাদী।কিন্তু জন্মের পরপরই শারীরিক নানা জটিলতায় আক্রান্ত শিশুটিকে ডাক্তারের কাছে নিয়ে গেলে জানা যায় তার হৃদযন্ত্রে বিভিন্ন আকৃতির তিনটি ছিদ্র রয়েছে। এরপর নিজের সামান্য জমিজমাসহ সহায়সম্বল বিক্রি করে সর্বোচ্চ চিকিৎসা করান ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে।হাসপাতালের চিকিৎসক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) প্রফেসর নূরুন্নাহার ফাতেমা জানান, শিশুটিকে দ্রুত ভারতে নিয়ে অস্ত্রপাচার করাতে হবে। না হলে তাকে বাঁচানো যাবে না। এমন অবস্থায় দরিদ্র পিতা দিশেহারা হয়ে পড়েছেন। মাত্র ৭ মাস বয়সী শিশুটিকে বাঁচাতে তার অসহায় বাবা চিকিৎসা সহায়তায় আকুল আবেদন জানিয়েছেন প্রধানমন্ত্রীসহ দেশ ও প্রবাসের বিত্তবান মানুষের প্রতি।

সাহায্য পাঠানোর ঠিকানা- শাহজাহান মন্ডল। বিকাশ নং- ০১৭২৭ ৯২২ ৪৭৩ এবং সোনালী ব্যাংক লি. মহিমাগঞ্জ, গাইবান্ধা শাখার সঞ্চয়ী হিসাব নং- ৫১১১০৩৪০৪২৭৬৪।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments