সারাদেশ

ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি’র নেতৃত্বে লিটু-আসাদ

জসীমউদ্দীন ইতি, ঠাকুরগাঁও প্রতিনিধি: 
ঠাকুরগাঁও জেলার সাংবাদিকদের নিয়ে গঠিত সংগঠন ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে বাংলাদেশ প্রতিদিনের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি মো.আব্দুল লতিফ লিটু ও দ্য ডেইলি অবজার্ভার পত্রিকার আসাদুজ্জামান আসাদ’কে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে।শনিবার দুপুরে ঠাকুরগাঁও শিল্পকলার সামনে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে নতুন কমিটির ঘোষনা দেন সংগঠনের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট ইমরান হোসেন।

বাংলাদেশ প্রতিদিনের ঠাকুরগাঁও প্রতিনিধি মো.আব্দুল লতিফ লিটু ২৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দী রেজাউল করিম প্রধান পেয়েছেন ১৮ ভোট। সাধারণ সম্পাদক হিসেবে দ্য ডেইলি অবজার্ভার পত্রিকার ঠাকুরগাঁও প্রতিনিধি মো.আসাদুজ্জামান আসাদ পেয়েছেন ২৩ ভোট। তার প্রতিদ্বন্দ্বী সময় টিভির জেলা প্রতিনিধি জিয়াউর রহমান বকুল পেয়েছে ১৮ ভোট।ভোট শেষে নব নির্বাচিত সভাপতিকে ১০ হাজার টাকার মালা পড়িয়ে দিয়ে শুভেচ্ছা জানান স্থানীয় গণমাধ্যমর্কীরা।

কমিটির অন্য বিজয়ীরা হলেন- ২৮ ভোট পেয়ে সহ-সভাপতি হয়েছে বিজয় টিভির জেলা প্রতিনিধি মামুন উর রশীদ মিন্টু। তার প্রতিদ্বন্দ্বী ইঞ্জি.হাসিনুর রহমান পেয়েছেন ১১ ভোট। ২৩ ভোট পেয়ে সহ-সাধারণ সম্পাদক হয়েছেন সোহেল রানা সাঈদ। তার প্রতিদ্বন্দ্বী জয় মহন্ত অলক পেয়েছেন ১৮ ভোট। ১৯ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক হয়েছেন মুজিবুর রহমান। তার দুই জন প্রতিদ্বন্দ্বী রেদওয়ানুল হক মিলন পেয়েছেন ১১ ভোট ও এসএম মোক্তাদেরুজ্জামান রাসেল পেয়েছেন ৮ ভোট। ২৪ ভোট পেয়ে দপ্তর সম্পাদক হয়েছেন সোহেল তানভির। তার প্রতিদ্বন্দ্বী রুবেল রানা পেয়েছেন ১৭ ভোট। ২৬ ভোট পেয়ে কোষাধ্যক্ষ হয়েছেন আব্দুল কাদের জিলানী। তার প্রতিদ্বন্দ্বী আতাউর রহমানর পেয়েছেন ১৪ ভোট। ২৪ ভোট পেয়ে প্রচার ও তথ্য সম্পাদক হয়েছেন আরিফুজ্জামান আরিফ। তার প্রতিদ্বন্দ্বী আল আমিন ইসলাম পেয়েছেন ১৭ ভোট। ২২ ভোট পেয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হয়েছেন ইব্রাহীম আলম। তার প্রতিদ্বন্দ্বী জানে আলম পেয়েছেন ১৯ ভোট। কার্যকারী ৪ জন সদস্য হলেন-আজম রেহমান,আখতারুজ্জামান,সাইদুর রহমান,এনএম নুরুল ইসলাম।

উক্ত নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দ্বায়িত্বে ছিলেন প্রভাষক অরুণ কুমার রায়,সহকারী প্রিজাইডিং অফিসার হিসেবে ছিলেন দৈনিক প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি মজিবর রহমান খান।

কমিটির নব নির্বাচিত সভাপতি আব্দুল লতিফ লিটু বলেন,ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি (টিআরইউ) গণমাধ্যম কর্মীদের একটি স্বাধীন সংগঠন। সংগঠনটি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে। রিপোর্টার্স ইউনিটি সংবাদকর্মীদের পাশে থাকবে সব সময়। এই কমিটি আগামী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments