সারাদেশ

পীরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। শুক্রবার ভোর ৬ঃ ৩৩ মিনিটে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিনের শুভ সূচনা হয়। পীরগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক, সাংষ্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান।
প্রথমে পীরগঞ্জের সাংসদ স্পিকার ড. শিরিণ শারমিন চৌধূরীর পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায় শহিদ মিনারে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। পরে উপজেলা পরিষদের চেয়ারম্যান সাবেক সাংসদ আলহাজ্ব নুর মোহাম্মদ মন্ডল, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, রওশন আরা রীনা, উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রাজা, সাধারন সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, একে একে উপজেলা আওয়ামী লীগ,সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, মুক্তিযোদ্ধা , মহিলা আওয়ামীলীগ, পীরগঞ্জ প্রেসক্লাব, সাপ্তাহিক বজ্রকথা, জাগো বাহে ২৪.কম, গ্রীণ ভিশন, শিক্ষক সমিতি, ডিএসসি কো-অপারেটিভ সোসাইটি, সমাজতান্ত্রিক জাসদ,জাতীয় পার্টি , বাংলাদেশ জাতীয়তাবাদী দল ব্হিএনপিসহ বিভিন্ন সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে।এছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে ফুল দিয়ে শহীদদের স্মরণ করে স্থানীয় প্রশাসন ও বিভিন্ন রাজনৈতিক দল।
সকাল সাড়ে ৯টায় পীরগঞ্জ সরকারী উচ্চ বিদালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা কুচকাওয়াজ, শরীর চর্চা ও ডিসপ্লে প্রদর্শন করে।এসময় মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা প্রশাসন।
বক্তারা মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। নতুন প্রজন্ম অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়বে সেই প্রত্যাশা করেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments