September 19, 2024
সারাদেশ

নবাবগঞ্জ উপজেলার চিলাপাড়া গ্রামে প্রতিপক্ষের হামলায় কামরুজ্জামানের বাড়ী ভাংচুর ও লুটপাট॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধিঃ
নবাবগঞ্জ উপজেলার চিলাপাড়া গ্রামের মোঃ কামরুজ্জামান এর বাড়ী প্রতিপক্ষরা ভাংচুর ও লুটপাট করেত। গত ১৫ই ডিসেম্বর ২০২২ ইং তারিখে ভোর ৪টায় একই গ্রামের প্রতিপক্ষ মৃত মতিয়ার রহমান এর পুত্র মোঃ মেহেদুল ইসলাম গংরা সুযোগ বুঝে বাড়ীতে ঢুকে ভাংচুর ও লুটপাট করে। এতে তার বাড়ীর অফুরন্ত ক্ষতিসাধন হয়। উল্লেখ্য যে, নবাবগঞ্জ উপজেলার চিলাপাড়া গ্রামের মৃত মতিয়ার রহমান এর পুত্র মোঃ মেহেদুল ইসলাম (৪২) গত ১১/১২/২০২২ ইং তারিখে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালত নবাবগঞ্জ, দিনাজপুর এ ০৭ জনকে আসামী করে একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন। মামলাটি করার পর আদালত মামলাটি নবাবঞ্জ থানায় লিপিবদ্ধ করার জন্য নির্দেশ প্রদান করেলে নবাবগঞ্জ থানা মামলাটি গ্রহণ করেন। যাহার মামলা নং-১৪, তারিখ-১৪/১২/২০২২ইং। মামলায় মোঃ কামরুজ্জামান কাল্টুর পুত্র মোঃ মুরাদ হাসান (২২) কে ১নং আসামী করেন। তার পুত্র সেই দিন বাড়ীতে ছিলেন না। সে জয়পুরহাট সরকারি কলেজে অধ্যায়নরত আছেন। সেখানে সে অবস্থান করেন। এই মামলায় ১৫ ডিসেম্বর ২০২২ ইং তারিখে রাত্রী ১টায় মোঃ কামরুজ্জামান সহ ০৩ জনকে নবাবগঞ্জ থানার পুলিশ আটক করে নিয়ে যাওয়ার পর ঐ দিন ভোর ৪টায় তার বাড়ীতে প্রতিপক্ষ মোঃ মেহেদুল ইসলাম গংরা হামলা ও লুটপাট করে।
মোঃ কামরুজ্জামান এর স্ত্রী মোছাঃ মাহমুদা জানান, আমার স্বামী সহ ০৩ জনকে রাত্রী ১টায় পুলিশ নিয়ে যাওয়ার পর ভোর ৪টার দিকে প্রতিপক্ষরা বাড়ীতে ঢুকে ঘরের ভিতর থাকা আলমারী ভাংচুর করে আলমারীতে থাকা স্বর্ণঅলংকার, নগদ ৫লক্ষ টাকা, ছেলে মেয়েদের শিক্ষাগত সনদ পত্র, পার্সপোর্ট, ভিসা, আকামা ও জমির দলিল সহ সকল প্রকার প্রয়োজনীয় কাগজপত্র ও মামলা লুট করে নিয়ে যায়। ঘটনার বিষয়টি আমি ঐ দিন আফতাবগঞ্জ পুলিশ ফাড়িতে লিখিত ভাবে অভিযোগ করেন। এই ঘটনায় মোঃ কামরুজ্জামান বিষয়টি সরেজমিনে তদন্ত সাপেক্ষে জেলা পুলিশ সুপারের আসু হস্তক্ষেপ কামনা করেছেন।
এই ঘটনায় আফতাবগঞ্জ পুলিশ ফাঁড়ির এসআই মোঃ আলতাফ হোসেন এর সাথে কথা বললে তিনি জানান, ঘটনা স্থলে গিয়েছি এলাকার লোকজনের সাথে কথা বলেছি। প্রকৃত তদন্ত করে অরপাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments