September 20, 2024
সারাদেশ

ফুলবাড়ী নিসচা শাখার পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে ছাগল বিতরণ॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ীতে নিরাপদ সড়ক চাই (নিসচা'র) উদ্যোগে সড়ক দুর্ঘটনায় নিহত তিন পরিবারের মাঝে ছাগল বিতরণ করা হয়েছে। কেন্দ্রীয় নির্দেশ অনুযায়ী ১৭ ডিসেম্বর সকাল ১১.৩০ মিনিটে ফুলবাড়ী কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন জেলা পরিষদ ডাক বাংলোয় এই কর্মসূচি পালন করা হয়। মহতি এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিসচা ফুলবাড়ী উপজেলা শাখার সভাপতি লিমন হায়দার ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা ফুলবাড়ী শাখার উপদেষ্টা ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক মোঃ আজম মন্ডল রানা। নিসচা ফুলবাড়ী শাখার সাধারণ সম্পাদক মোঃ মানিক মন্ডল। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান। ফুলবাড়ী পৌর যুবলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মানিক।
এছাড়াও উপস্থিত ছিলেন নিসচা ফুলবাড়ী শাখার দপ্তর সম্পাদক সোহাগ কিবরিয়া,ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহজাহান আলীসহ অন্যান্য সদস্যবৃন্দ।
মহতি অনুষ্ঠানটির আমন্ত্রণে ছিলেন নিসচা ফুলবাড়ী শাখার প্রকাশনা বিষয়ক সম্পাদক ডা. সোলায়মান মন্ডল। সঞ্চালনায় ছিলেন অর্থ সম্পাদক আল আমিন বিন আমজাদ।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments