September 19, 2024
সারাদেশ

সাংবাদিক বিলু’র পিতার দাফন সম্পন্ন

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ পীরগঞ্জ উপজেলা থেকে প্রকাশিত সাপ্তাহিক সমকালীন বার্তা'র প্রকাশক ও সম্পাদক দৈনিক যুগান্তর পত্রিকার পীরগঞ্জ উপজেলার প্রতিনিধি সিনিয়র সাংবাদিক গোলাম কবির বিলু'র বাবা সোনালী ব্যাংক লিমিটেডের অবসর প্রাপ্ত ম্যানেজার আলহাজ্ব আব্দুল গফুর মিঠু মিয়া গতকাল মঙ্গলবার রাত ১০ ঘটিকার সময় তার নিজ বাসভবনে অসুস্থ্যতাজনিত কারনে ইন্তেকাল করেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
তার বয়স হয়েছিল ৭২বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ৩ মেয়ে, নাতি নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
বুধবার বাদ যোহর মরহু‌মের গ্রা‌মের বা‌ড়ি পীরগঞ্জ পৌর সভাস্থ ধনশলা গ্রা‌মে জানাজার নামা‌জ ‌শে‌ষে পা‌রিবা‌রিক কবর স্থা‌নে তা‌কে দাফন করা হয়।
সাংবাদিক গোলাম কবির বিলু'র বাবা সোনালী ব্যাংক লিমিটেডের অবসর প্রাপ্ত ম্যানেজার আলহাজ্ব আব্দুল গফুর মিঠু মিয়ার মৃত্যুতে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ মন্ডল, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও পৌর মেয়র এএসএম তাজিমুল ইসলাম শামীম, পীরগঞ্জ প্রেসক্লাব, সাপ্তাহিক বজ্রকথা পত্রিকার প্রকাশক ও সম্পাদক কবি সুলতান আহম্মেদ সোনা, অনলাইন নিউজ পোর্টাল জাগো বাহে ২৪.কম এর চেয়ারম্যান আকতারুজ্জামান রানা, আলোর সংবাদ ডট কম এর প্রকাশক ও সম্পাদক করিম সরকারসহ আওয়ামীলীগ, হাজী কল্যান পরিষদের কমিটির পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয়েছে। আজ পৃথক শোক বার্তায় তারা মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং তার পরিবারের শোকসন্তপ্ত সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments