September 19, 2024
সারাদেশ

ফুলবাড়ীতে বৈদ্যুতির শট-সার্কিটের আগুনে দু’টি বসতবাড়ী পুড়ে ভস্মীভূত ১০ লাখ টাকার ক্ষতি॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধিঃদিনাজপুরের ফুলবাড়ীতে বৈদ্যুতির শট-সার্কিটের আগুনে দু’টি বসতবাড়ী পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।শুক্রবার বিকালে পৌর এলাকার উত্তর সুজাপুর গ্রামে হুমায়ুন কবির, মমিনুল ও শাহিনুরের বসত ঘরে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ফুলবাড়ী দমকল বাহিনীর দু’টি দল এক ঘন্টা অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রনে নেয়।

ক্ষতিগ্রস্থ মমিনুল ইসলাম জানায়, শুক্রবার বিকাল সাড়ে চারটায় হঠাৎ বৈদ্যুতিক শট-সাকিট থেকে আগুন ধরে। কোন কিছু বুজে উঠার আগেই তার ও তার শশুর হুমায়ুন কবির ও তার প্রতিবেশি শাহিনুর রহমানের বাড়ীতে আগুন লেগে যায়। তারা কোন রকমে প্রাণ নিয়ে বাড়ী থেকে বের হলেও, বাড়ীর মধ্যে থাকা সকল আসবাবপত্র ও টিনের ছাউনি পুড়ে যায়। তিনি বলেন ফুলবাড়ী ফায়ার সার্ভিস ষ্টেশনের দমকল বাহিনী এসে আগুন নিয়ন্ত্রনে আনলেও ততক্ষনে সব পুড়ে যায়। এতে তাদের প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানায়।
এদিকে ফায়ার সার্ভিস ষ্টেশনের উদ্ধার কর্মিরা জানায় যাতায়াতের রাস্তা না রেখে বাড়ী নির্মান করায় ফায়ার সার্ভিসের উদ্ধারকারী যানবহন নিয়ে যেতে বাধার মুখে পড়ে, এতে আগুন নিয়ন্ত্রনে নিতে তাদের বেশি সময় লাগছে।
পৌরসভা কর্তৃপক্ষ বলছে পৌর অনুমতি না নিয়ে এসকল বাড়ী নির্মান করেছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments