অপরাধ

তারাগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণ: গ্রেপ্তার ১

তারাগঞ্জ(রংপুর) প্রতিনিধি:
 রংপুরের তারাগঞ্জ উপজেলায় ষষ্ঠ শ্রেনীর একজন স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে আব্দুর রহিম(২০) নামের এক তরুনকে আটক করে গতকাল সোমবার রাতে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।
মঙলবার সকালে ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে তারাগঞ্জ থানায় ধর্ষনের মামলা করলে তাকে গ্রেপ্তার দেখানো হয়।আব্দুর রহিম কুর্ষা ইউনিয়নের শিকারপাড়া এলাকার বাসিন্দা। তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।
পুলিশ, এলাকাবাসী ও মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, গত শুক্রবার হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন ভুক্তভোগীর নানী। গত সোমবার বিকালে বাসায় মেয়েকে রেখে মাকে (ভুক্তভোগীর নানী কে) দেখতে হাসপাতালে যান ওই স্কুল ছাত্রীর মা। রাতে আর বাড়ী ফিরতে পারেননি তিনি। এ সুযোগে আব্দুর রহিম ্ওই ছাত্রীর বাড়িতে গিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষন করে।
ভোক্তভোগীর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন্ ।এ ঘটনায় এই ছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে তারাগঞ্জ থানায় মামলা করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।
তারাগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোস্তাফিজার রহমান বলেন,ধর্ষণের মামলা হয়েছে। অভিযুক্ত আব্দুর রহিম কে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। ভুকাতভোগী ছাত্রীকে হাসপাতালে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments