February 25, 2024
অপরাধ

ফুলবাড়ীতে এক ৮ম শ্রেনীর ছাত্রীকে জোরপুর্বক ধর্ষনের চেষ্টা

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ীতে এক ৮ম শ্রেনীর ছাত্রীকৈ জোর পুর্বক ধর্ষেন চেষ্ঠা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরছেন ওই ছাত্রীর দিনমজুর পিতা। থানায় অভিযোগ করেও এখন পর্যন্ত কোন প্রতিকার হয়নি। প্রভাব শালীদের ভয়ে মামলা করতেও ভয় পাচ্ছে ভুক্তভুগী পরিবারটি।
জানাগেছে গত ৩১ ডিসেম্বর দুপুরে এক ৮ম শ্রেনীর ছাত্রীকে একা পেয়ে এক নির্জন বাড়ীতে জোর পুর্বক ধর্ষনের চেষ্ঠা করে, উপজেলার খয়েরবাড়ী বালু পাড়া গ্রামের মৃত মকলেচার রহমানের ছেলে মুরাদ হোসেন (১৮) ও তার বন্ধু। এঘটনাটি ধামা চাপা দেয়ার জন্য, মুরাদ হোসেনের মা খয়েরবাড়ী ইউনিয়নের সংরক্ষিত মহিলা ওয়াড সদস্য ও মহিলা যুবলীগের নেত্রী দুলালী বেগমসহ স্থানীয় প্রভাবশালী ব্যাক্তিরা ঘটনাটি আপোষরফা করার জন্য চাপ দেয়া শুরু করে ভুক্তভুগী পরিবারটিকে।এঘটনায় ভুক্তভুগী ছাত্রীর পালিত বাবা স্থানীয় খয়েরবাড়ী ইউনিয়ন চেয়ারম্যানের নিকট বিচার চেয়ে লিখিত অভিযোগ দায়ের করে, কিন্তু ততক্ষনে ঘটনাটি লোকমুখে ছড়িয়ে পড়ে। এজন্য খয়েরবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান এনামুল হক ঘটনাটি নারী শিশু নির্যাতনের ঘটনা হওয়ায়, বিচার করতে অপারগতা প্রকাশ করে। এরপর ভুক্তবুগী পুরিরারটি গত ৩জানুয়ারী ফুলবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। কিন্তু এর পর থেকে স্থানীয় প্রভাবশঅলীদের চাপে এখন মামলা দায়ের করতে ভয় পাচ্ছে ভুক্তভুগী দিন মজুর পরিবারটি।
গ্রামের স্থানীয় বাসীন্দারা বলেন সংরক্ষি মহিলা ওয়াড সদস্য একজন প্রভাবশালী ব্যাক্তি। প্রশাসনসহ প্রভাবশালী রাজনৈতিক নেতাদের সাথে তার সখ্যতা থাকায়, তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ করার সাহস পায়না।
এবিষয়ে জানতে চাইলে খয়েরবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান এনামুল হক বলেন, ভুক্তভুগী পরিবারটি তার নিকট লিখিত অভিযোগ করেছিল, কিন্তু ঘটনাটি নারী-শিশু নির্যাতনের আইনের হওয়ায় তিনি মামলা করার পরামর্শ দিয়েছেন।
এবিষয়ে ফুলবাড়ী থানার ওসি আশ্রাফুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভুক্তভুগী পরিবারটি একটি লিখিত অভিযোগ করেছে কিন্তু মামলা করার জন্য এজাহার দায়ের করেনি।
এদিকে স্থানীয় গ্রামবাসীরা বলছেন থানায় অভিযোগ দায়েরের পর থেকে স্থানীয় প্রভাবশালীদের চাপে এখন মামলা করতে ভয় পাচ্ছে ভুক্তভুগী পরিবারটি।এদিকে ভুক্তভুগী পরিবারটির ন্যায় বিচারের জন্য স্থানীয় মতববরদের বাড়ী বাড়ী ঘুরছেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments