সারাদেশ

ঠাকুরগাঁওয়ে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের সমাপনী ও পুরস্কার বিতরণ

জসীমউদ্দীন ইতি, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ 
ঠাকুরগাঁওয়ে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে ও ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় শহরের শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে মঙ্গলবার (১০ জানুয়ারি) রাগবি (তরুন/তরুনী) খেলার মাধ্যমে সমাপনী ও পুরস্কার বিতরণীর এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এ সময় বক্তব্য দেন ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস পরিচালনা কমিটির আহবায়ক প্রবীর কুমার গুপ্ত বুয়া, বালিয়াডাঙ্গী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সদস্য মনোয়ার হোসেন লেবিন, মাসুদ রানা, মহিলা ক্রীড়া সংস্থার প্রীতি গাঙ্গুলী, আতাউর রহমান প্রমুখ। পরে অংশগ্রহনকারী বিজয়ী ও বিজীত টিমের খেলোয়াড়দের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করেন অতিথিরা।
অনুষ্ঠানে ক্রীড়া সংস্থা ফুটবল এসোসিয়েশনের বিভিন্ন কর্মকর্তা, বিভিন্ন উপজেলা থেকে আগত ক্রীড়া সংগঠক ও অংশগ্রহনকারী খেলোয়াড়গণ উপস্থিত ছিলেন।
এ বছর শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসে উপজেলা পর্যায়ে ব্যাডমিন্টন, টেবিল টেনিস, উশু, তায়কোয়ানডো, কারাতে, রাগবি ও এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
এর মধ্যে এ্যাথলেটিকসে তরুন/তরুনী, রাগবিতে তরুণ, ব্যাডমিন্টনে তরুন একক/দ্বৈত, টেবিল টেনিসে তরুন একক/দ্বৈত, রাগবিতে তরুনী, ব্যাডমিন্টনে তরুনী একক/দ্বৈত, টেবিল টেনিসে তরুনী একক/দ্বৈত, ব্যাডমিনটন মিক্স ডবল, তায়কোয়ানডোতে তরুন/তরুনী, কারাতে তরুন/তরুনী ও উশুতে তরুন/তরুনী টিমের খেলোয়াড়েরা অংশগ্রহন করেন। প্রত্যেক ইভেন্টেই প্রতিটি উপজেলা থেকে ৫ জন খেলোয়াড় অংশ নেন।
উল্লেখ্য, গত ৩ জানুয়ারি শহরের শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে জমকালো আয়োজনের মধ্য দিয়ে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধন করেন ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments