সারাদেশ

সেনবাগ সাব রেজিষ্ট্রি অফিসে চুরি

শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর সেনবাগ উপজেলার সাব রেজিষ্ট্রি অফিসে এক চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিবাগত রাত ২টা ৩৬মিনিটের সময় দুইজন মুখোশধারী চোর সাব রেজিষ্ট্রি অফিসের দক্ষিন পাশ্বের বিল্ডিংয়ে বেয়ে দোতলায় ওঠে জানালার গ্রিল কেটে ভিতরে ডুকে প্রধান সহকারীর কক্ষের একটি সহ তিনটি আলমিরা খুলে কাগজপত্র তছনছ করে। এঘটনায় সাব রেজিষ্ট্রি অফিসের মোহরার মোঃ হোসেন বাদি হয়ে অজ্ঞাত দুবৃত্ত চোরের বিরুদ্ধে বুধবার বিকেল ৫টার দিকে সেনবাগ থানায় একটি লিখিত সাধারণ ডাইরি করেছে। খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
যোগাযোগ কররেল সেনবাগ সাব রেজিষ্ট্রি অফিসের সাব রেজিষ্টার ইসমত পাশা চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন দুইজন মুখোশধারী চোর মঙ্গলবার দিবাগত রাত ২টা ৩৬ মিনিটের সময় সাব রেজিষ্ট্রি অফিসের দোতালায় ওঠে বিল্ডিংয়ের গ্রিল কেটে ভিতরে ডুকে সহকারীর কক্ষের একটি সহ দুইটি ষ্টিলের আলমিরা খুলে কাগজপত্র তছনছ করে। যা সাব রেজিষ্ট্রি অফিসেরর সিসিটিভি ক্যামেরায় ধারণকৃত ভিডিওতে দেখা যায়। তবে এ সময় সাব রেজিষ্ট্রি অফিসের পাহারাদার (দারোয়ান) আবদুল খালেক দায়ীত্বরত থাকলেও তিনি চুরির বিষয়টি টের পাননি। সাব রেজিষ্ট্রার ইসমত পাশা আরও জানান তার অফিসে থাকা লেপটপটি অক্ষত ছিলো। বুধবার বিকাল পর্যন্ত কোন কাগজপত্র খোয়া যাবার কথা নিশ্চিত করতে পারেননী তিনি।
এব্যাপারে যোগাযোগ সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এঘটনায় থানায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments