জাতীয়

সিনেমা থিয়েটার হবে আরো ১২ হাই-টেক পার্কে: আইসিটি প্রতিমন্ত্রী

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, রাজশাহীর পাশাপাশি দেশে আরো ১২টি হাই-টেক পার্ক নির্মাণের কাজ চলছে। সেগুলোতেও অত্যাধুনিক সিনেমা থিয়েটার থাকবে। সেগুলো সরকারি ও ব্যক্তিগত মালিকানায় পরিচালিত হবে।
শুক্রবার রাজশাহীর বুলনপাড়া আই বাধ সংলগ্ন বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্কে স্টার সিনেপ্লেক্সের প্রেক্ষাগৃহ উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

আইসিটি প্রতিমন্ত্রী বলেন, স্মার্ট, উদার ও প্রগতিশীল প্রজন্ম গড়ে তোলার জন্য প্রয়োজন সাংস্কৃতিক বিপ্লব। রাজনৈতিক মুক্তি এবং স্বাধীনতা দিয়ে গেছেন বঙ্গবন্ধু, অর্থনীতির দিশা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এই অর্থনৈতিক সমৃদ্ধিকে টেকসই করতে একটি সাংস্কৃতিক বিপ্লব প্রয়োজন।

তিনি আরো বলেন, আমাদের নতুন প্রজন্মের কাছে সুস্থ বিনোদন পৌঁছে দিতে হবে। এজন্য রাজশাহীবাসী ও এখানকার তরুণদের প্রতি এই আধুনিক সিনেমা থিয়েটার প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার।

জুনাইদ আহমেদ পলক বলেন, এই মাল্টিপ্লেক্স সিনেমা হলে শনিবার থেকে দর্শকরা সিনেমা দেখতে পাবেন। এখানে নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা থাকছে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, অভিনেত্রী আজমেরি হক বাঁধন, স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল প্রমুখ।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments