খেলা

পীরগঞ্জ ফুটবল একাডেমি গোবিন্দগঞ্জে গোল্ডকাপ ফুটবল টুর্না‌মে‌ন্টের চ্যাম্পিয়ন

ডেস্কঃ গাইবান্ধার গো‌বিন্দগঞ্জ উপ‌জেলার হামিদপুর ন্যাশনাল লাইব্রেরির উদ্যোগে আয়োজিত টিসিএল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সপ্তম আসরের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনালে ১-০ গোলে পীরগঞ্জ ফুটবল একাডেমি ঘোড়াঘাট শ্যামপুর এসএফসি ফুটবল ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। চ্যাম্পিয়ন দলকে গোল্ডকাপ এবং রানার্স আপ দলের হাতে পুরস্কার বিতরণ করা হয়।
শনিবার (১৪ জানুয়ারি) দুপুর ২টায় হামিদপুর তালতলা ফুটবল খেলার মাঠে হাজার হাজার দর্শক ফাইনাল ম্যাচটি উপভোগ করে। ফাইনাল উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হামিদপুর ন্যাশনাল লাইব্রেরির ও হামিদপুর ক্রীড়া উন্নয়ন একাডেমীর প্রতিষ্ঠাতা সভাপতি মো. আমিনুল ইসলাম তুষার অসুস্থ থাকায় তার ভাই সমাজ সেবক সরোয়ার হোসেন ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যক্ষ আবুল কালাম আজাদ। ফাইনালের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক প্রদীপ চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে সাবেক সাংসদ অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, খেলার মূল্য উদ্যোক্তা আমিনুল ইসলাম তুষার চিকিৎসাকাজে ভারতের চেন্নাইয়ে অবস্থান করায় তার রোগমুক্তি কামনা করেন। তিনি এ এলাকার মাদক ও সন্ত্রাস এর বিপরীতে যুব সমাজকে ক্রীড়ামুখি করার জন্য হামিদপুর ন্যাশনাল লাইব্রেরি এমন উদ্যোককে সাধুবাদ জানিয়ে ক্লাবটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম,সাপমারা ইউপির চেয়ারম্যান শাকিল আকন্দ বুলবুল, ঘোড়াঘাট পৌর আওয়ামীলীগের সভাপতি ইউনুছ আলী মন্ডল,ঘোড়াঘাট সরকারি কলেজের অধ্যক্ষ এস.এম মনিরুজ্জামান, কাটাবাড়ী ইউপির আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক আতাউর রহমান (আতাব্বর), কাঁঠালবাড়ী ফাজিল মাদ্রাসার সভাপতি মোতাহার মাহমুদ প্রমুখ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ঘোড়াঘাট পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর রাহাত মিয়া, ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান,
অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সোহেল রানা রুবেল এবং ধারাভাষ্যে ছিলেন রফিকুল ইসলাম লাভলু।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments