সারাদেশ

এসএসসি ৯২ ব্যচের ২য় প্রতিষ্ঠাবার্ষকী পালিত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ
করতেই আমার ক্ষুদ্র প্রচেষ্টা। ইতিমধ্যে বন্ধুদের ব্যপক সাড়া পেয়েছি। সরকারি উচ্চপদস্থ বন্ধু যেমন এখানে আছেন আবার দিনমজুর বন্ধু ও আছে। এখানে কেউ কারো পদমর্যাদা নিয়ে পরিচিত না, আমরা সবাই সহপাঠী বন্ধু।তিনি আরও বলেন, ২০২১ সালের ৩ জানুয়ারি আনুষ্ঠানিক ভাবে ‘এসএসসি ৯২’র যাত্রা শুরু হলেও আমাদের পথচলা অনেক অর্থবহ। এর মধ্যে আমরা ৩ টা শীতকালীন সময়ে দেশব্যাপী উষ্ণ বস্ত্র বিতরণ, সিলেটের বন্যা কবলিত অঞ্চলে স্থানীয় বন্ধুদের সহযোগিতা নিয়ে সেখানে পর্যাপ্ত পরিমাণ ত্রান-সাহায্যের ব্যবস্থা করাসহ নানাবিধ সামাজিক কাজে নিজেদের স্বাক্ষর রেখে যাচ্ছি। যদিও আমাদের মূল লক্ষ্য আমাদের পিছিয়ে পড়া বন্ধুদের পাশে থাকা। প্রতিবারের ন্যায় এবারও দেশব্যাপী শীতবস্ত্র বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছি। স্থানীয় বন্ধুদের সম্পৃক্ততায় ছিন্নমূল ও গরিব শ্রেণীর মানুষের মাঝে আমাদের এই শীত বস্ত্র পৌঁছে দেওয়া হচ্ছে।

আব্দুল্লা বলেন, গত ৩ জানুয়ারী ‘এসএসসি ৯২’ দেশজুড়ে এবং বহির্বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা বন্ধুরা নিজ উদ্যোগে দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের মাধ্যমে আমরা তৃতীয় বর্ষে পদার্পন করলাম। ১২ জানুয়ারি আমেরিকাসহ আরও কয়েকটি দেশে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। ঢাকার বন্ধুদের উদ্যোগে ১৩ জানুয়ারি শুক্রবার শের এ বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে ‘এসএসসি ৯২’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে দেশের নানা প্রান্তের বন্ধুরা ও উপস্থিতি ছিলো।

আব্দুল্লা আল মামুন আরও বলেন, ‘এসএসসি ৯২’ সাথে আছি পাশে থেকো আস্থা থাকুক বন্ধুতায় এই শ্লোগান কে ধারণ ও লালন করে এগিয়ে যাবে আগামীর পথে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments