খেলা

আফিফের ব্যাটে সহজ জয় চট্টগ্রামের

ব্যাট হাতে খুব ভালো ফর্মে ছিলেন না আফিফ হোসেন। এবারের বিপিএলের প্রথম তিন ম্যাচেও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে রানের জন্য সংগ্রাম করেছিলেন এই ক্রিকেটার। অবশেষে রানে ফিরেছেন জাতীয় দলের এই তারকা ব্যাটসম্যান।
আফিফের রানে ফেরার দিনে ঢাকা ডমিনেটর্সের বিপক্ষে সহজ জয় পেয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে দিনের দ্বিতীয় খেলায় টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন ঢাকার অধিনায়ক নাসির হোসেন।
নির্ধারিত ২০ ওভার ব্যাটিং করে দলটি ৬ উইকেট হারিয়ে ১৫৮ রান তোলে। লক্ষ্য তাড়া করতে নেমে আফিফ এবং দারউইস রাসুলির অপরাজিত ফিফটিতে ১৪ বল আগে জয় তুলে নেয় স্বাগতিক চট্টগ্রাম।
চট্টগ্রামের পক্ষে আফিফ ৭টি চার ও ১টি ছয়ে ৬৯ এবং রাসুলি ৩৩ বলে ৩ চার ও ৪টি ছয়ে ৫৬ রান করে দল জিতিয়ে মাঠ ছাড়েন। দুইজনে তৃতীয় উইকেট জুটিতে দশ ওভারে ১০৩ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েন। এই দুইজন ছাড়া চট্টগ্রামের পক্ষে উসমান খান করেন ২২ রান। ম্যাচসেরা হয়েছেন আফিফ।
এর আগে ঢাকার পক্ষে উসমান গণি ৪৭, অধিনায়ক নাসির হোসেন ৩০, আরিফুল হক অপরাজিত ২৯ এবং ওপেনার মিজানুর রহমান ২৮ রান করেন। ঢাকা এ নিয়ে টানা দুই হারের শিকার হলো। অন্যদিকে চট্টগ্রাম দুই হারের পর এক জয় পেলো।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments