February 08, 2023
রাজনীতি

রাবি'র ড.শামসুজ্জোহা হল ছাত্রলীগের সাধারন সম্পাদক হলেন খানসামার ছেলে মোমিন

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আওতাধীন ড.শামসুজ্জোহা হল শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন রাবি'র সংস্কৃত বিভাগের ছাত্র এবং উত্তরের দিনাজপুর জেলার খানসামা উপজেলার সন্তান মোঃ মমিন ইসলাম।

২৪ মার্চ (বৃহস্পতিবার) রাতে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারন সম্পাদক ফয়সাল আহমেদ রুনু সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে একসাথে ১৭ টি ইউনিট কমিটি প্রকাশ হয়।

নব-নির্বাচিত ড.শামসুজ্জোহা হল শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোমিন ইসলাম বলেন , আলহামদুলিল্লাহ। আমাকে এই পদে দায়িত্ব প্রদান করায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র, নগর পিতা, রাজশাহী বাসীর অভিভাবক জননেতা এ এইচ এম খায়রুজ্জামান লিটন ভাই,রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা আপু, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদা এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও
সাধারণ সম্পাদক ও আমার ভাই ফয়সাল আহমেদ রুনুর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

মুজিব আদর্শ ও শেখ হাসিনার প্রতি অবিচল আস্থা ও বিশ্বাস নিয়ে সফলতার সাথে যেন পথ চলতে পারে এইজন্য তিনি সকলের কাছে দোয়া ও পরামর্শ কামনা করেছেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments