সারাদেশ

ঢাকা বিশ্ববিদ্যালয় খানসামা উপজেলা ছাত্র সংসদের নতুন কমিটি ঘোষণা

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ে দিনাজপুরের খানসামা উপজেলা থেকে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন খানসামা উপজেলা ছাত্র সংসদ (ডুকাস) এর আগামী এক বছরের জন্য ৩১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট বিভাগের অনার্স ৪র্থ বর্ষের শিক্ষার্থী মোঃ মোমেনুর ইসলাম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী মোঃ সোহেল রানা সাব্বির।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে খানসামা উপজেলা ছাত্র সংসদের এক সভায় সর্বসম্মতিক্রমে এই কমিটি হয়।

ডু্কাসের বিদায়ী কমিটির সভাপতি সাহারুল ইসলাম সামুর সভাপতিত্বে ও বিদায়ী সাধারণ সম্পাদক কলিমুল্লাহ আল কাফীর সঞ্চালনায় এই সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও ডাকসুর সাবেক সদস্য রকিবুল ইসলাম ঐতিহ্য, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আবু নাসের সরকার, ডুকাসের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক ও ডুকাস পরিবারের সদস্যরা।

নতুন এই কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি আইনুল ইসলাম, মানসী সিংহ, শিবলী সাদিক, রেজাউল করিম, তপু শর্মা, কাজল রায়, যু্গ্ম-সাধারন সম্পাদক আসাদুজ্জামান লিমন, আকাশ আলী, আনিসুর রহমান, রিপন রায়, সাংগঠনিক সম্পাদক মুতাসিম বিল্লাহ, লিটন ইসলাম, খোরশেদ আলম, দপ্তর সম্পাদক লামিয়া লিমু, উপ-দপ্তর সম্পাদক জয়ন্ত রায়, প্রচার সম্পাদক ফাহিম শাহরিয়ার, উপ-প্রচার সম্পাদক রবিন রায় তপু, ক্রীড়া সম্পাদক শাহিন আলম, উপ-ক্রীড়া সম্পাদক রিপন রায়, অর্থ সম্পাদক দবিরুল ইসলাম, উপ-অর্থ সম্পাদক মিম্মা আক্তার জেমী, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক নাজমু আরা সুবর্ণা, উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক হাফসা খানম, সাংস্কৃতিক সম্পাদক মহারানী চঞ্চলা, উপ-সাংস্কৃতিক সম্পাদক নিপুণ রায় এবং কার্যকরী সদস্য ফারহানা রুমি, মোবাশ্বের আলী, ফাহিমা শাহ ও সোহানুর রহমান।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয় খানসামা উপজেলা ছাত্র সংসদ (ডু্কাস) দীর্ঘদিন ধরে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য গাইডলাইন প্রোগ্রাম আয়োজন, সামাজিক ও স্বেচ্ছাসেবী কাজে সক্রিয় অংশগ্রহণ, নবীনবরণ ও ঢাবিতে অধ্যয়নরত শিক্ষার্থীদের যেকোনো প্রয়োজন পাশে থাকা, ইফতার মাহফিল ও ক্রীড়া প্রতিযোগিতার আয়োজনসহ নানা ইতিবাচক কাজ করে আসছে। যা বিভিন্ন মহলে প্রশংসিত।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments