সারাদেশ

খানসামা উপজেলা শাখা ফারিয়া'র নতুন কার্যনির্বাহী ও উপদেষ্টা কমিটি গঠন

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলায় ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ এসোসিয়েশন (ফারিয়া) এর তিন বছর মেয়াদী ৯ সদস্যের কার্যনির্বাহী কমিটি ও ৪ সদস্যের উপদেষ্টা কমিটি গঠিত হয়েছে।২৬ জানুয়ারী (বৃহস্পতিবার) দুপুরে পাকেরহাট হাসপাতাল মোড়ে এই এলাকায় কর্মরত প্রায় ৫০ জন ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে গুডম্যান ফার্মার প্রতিনিধি মোস্তাফিজুর রহমানকে সভাপতি ও এসবি ল্যাবরেটরিজের প্রতিনিধি মাসুদ রানাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন একমি ফার্মার প্রতিনিধি মুরাদ হোসেন ও নাভানা ফার্মার সাইফুল আলী সহ-সভাপতি, এরিষ্টো ফার্মার আমিনুল ইসলাম সহ-সাধারণ সম্পাদক, লিয়ন ফার্মার ডালিম কুমার সাংগঠনিক সম্পাদক, জিসকা ফার্মার মিজানুর রহমান প্রচার সম্পাদক, হেলথকেয়ার ফার্মার রফিকুল ইসলাম দপ্তর সম্পাদক ও ইবনে সিনা ফার্মার নাজমুল হক কোষাধ্যক্ষ।

উপদেষ্টা হিসেবে গ্লোব ফার্মার প্রতিনিধি বাবলু রহমান, টেকনো ড্রাগের মোতাহার হোসেন, ইথিক্যাল ফার্মার আরিফুল ইসলাম আরিফ ও ড্রাগ ফার্মার নয়ন কুমার সরকার মনোনীত হয়েছেন।

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মাসুদ রানা বলেন, ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে ঐক্যবদ্ধ থাকতে এই সংগঠন। আমরা যেন চিকিৎসক, ঔষধ ব্যবসায়ী ও নিজ কোম্পানির সাথে সুসম্পর্ক রেখে কাজ করতে পারি সেটি নিশ্চিতের জন্য কাজ করবে নব-গঠিত এই কমিটির সদস্যরা।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments