September 16, 2024
সারাদেশ

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের আনন্দ ভাগভাগি করে নিতে হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বিজিবি॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি
৫১ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের আনন্দ ভাগাভাগি করে নিতে হিলি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীকে (বিএসএফকে) মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
গতকাল শনিবার (২৬ মার্চ) বেলা সাড়ে ১২ টায় সীমান্তে ২৮৫ নম্বর মেইন পিলারের ১১ নম্বর সাব-পিলার সংলগ্ন চেকপোস্ট গেটের শূন্য রেখায় দুই বাহিনীর মাঝে এই শুভেচ্ছা বিনিময় হয়।
বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার ইয়াছিন আলী জানান, ভারতের বিএসএফ ১৮০ ব্যাটালিয়নের হিলি ক্যাম্প কমান্ডার দেবেন্দ্র সিং এর হাতে মিষ্টি তুলে দিয়ে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান এবং কুশল বিনিময় করেন। এসময় সেখানে দুই বাহিনীর সৈনিকেরা উপস্থিত ছিলেন।
তিনি জানান, সীমান্তে সৌহার্দ্য, সম্প্রীতি, ভ্রাতৃত্ববোধ বজায় রেখে নিজ নিজ অবস্থানে থেকে দুই বাহিনী যেন সুষ্ঠুভাবে তাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করতে পারে এজন্য দুই দেশের বিভিন্ন জাতীয় ও ধর্মীয় দিনগুলোতে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকে বিজিবি-বিএসএফ। দীর্ঘদিন ধরে হিলি সীমান্তে এ রেওয়াজ চলে আসছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments