জাতীয়

শিক্ষার্থীদের সঠিক ইতিহাস জানাতে শিক্ষকদের প্রতি আহ্বান জানালেন- আবুল হাসান মাহমুদ আলী,এমপি

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ স্মার্ট বাংলাদেশ গড়তে মানসম্মত শিক্ষা প্রদান ও শিক্ষার্থীদের সঠিক ইতিহাস জানাতে শিক্ষকদের প্রতি আহ্বান জানিয়েছেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী,এমপি।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে রবিবার (২৯ জানুয়ারী) দুপুরে উপজেলা পরিষদে হলরুমে স্মার্ট বাংলাদেশ গড়তে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণের লক্ষ্যে আয়োজিত এক সেমিনারে এসব কথা বলেন তিনি।

এছাড়া তিনি আরো বলেন, যারা এদেশের স্বাধীনতা, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের ইতিহাস স্বীকার করতে চায় না তাদের ঠিকানা হবে পাকিস্তান নতুবা জেলখানা।

ইউএনও রাশিদা আক্তারের সভাপতিত্বে ও খানসামা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাবুর রহমান এর সঞ্চালনায় সেমিনারে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজ পারভীন, সহকারী কমিশনার (ভূমি)মারুফ হাাসান, থানা অফিসার ইনচার্জ (ওসি) চিত্তরঞ্জন রায়, মাধ্যমিক শিক্ষা অফিসার মনজুরুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম সরকার, আঙ্গারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা আহমেদ শাহ্ ও উপজেলার সকল মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও কলেজের প্রধান ও সহকারী শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরাসহ অনেকে।

এর আগে ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষা বৃত্তি বিতরণ এবং শেখ কামাল আন্তঃ স্কুল-মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন তিনি।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments