September 19, 2024
সারাদেশ

ধামইরহাটে ইব্রাহীম হোসেন নূরানীর দাফন সম্পন্ন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি-
নওগাঁর ধামইরহাটে সর্বজন প্রিয় ধামইরহাট বাজার বণিক সমিতির প্রতিষ্ঠাতা ও প্রবীন ব্যক্তিত্ব ইব্রাহীম হোসেন নূরানীর দাফন সম্পন্ন হয়েছে। ৩০ জানুয়ারী দুপুর ২ টায় ধামইরহাট বাজারস্থ্য বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাযা শেষে পারিবারকি গোরস্থানে তার দাফণ সম্পন্ন করা হয়।
মরহুমের সন্তান সুলতান মো. জাহাঙ্গীর আলম জানান, তার বাবা ইব্রাহীম হোসেন নূরানী(৯৫) বার্ধক্যজনিত কারণে গত কয়েকদিন ধরে অসুস্থ্য ছিলেন ও ধামইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে তার অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে চিকিৎসাধীন অবস্থায় ২৯ জানুয়ারী দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি ১ স্ত্রী ৫ পুত্র ও ৩ কন্যা, নাতী-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।
জানাযায় ধামইরহাট উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. দেলদার হোসেন, পৌর মেয়র আমিনুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সম্পাদক অধ্যাপক মো. শহীদুল ইসলাম, ওসি মোজাম্মেল হক কাজী, ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক সরকার, প্যানেল মেয়র মুক্তাদিরুল হক মুক্তা, কাউন্সিলর আমজাদ হোসেনসহ প্রায় সহ¯্রাধিক মুসল্লি জানাযায় অংশগ্রহণ করেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments