September 16, 2024
সারাদেশ

পীরগঞ্জের বড় আলমপুর ইউনিয়নের বর্ষপুতিতে চেয়ারম্যানের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ রংপুর পীরঞ্জের বড় আলমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের বর্ষপুতি উপলক্ষে নির্বাচিত চেয়ারম্যান আবু সাঈদ মোঃ হাফিজুর রহমান সেলিম মঙ্গলবার আকুবের পাড়া চেয়ারম্যান বাড়ীতে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

জানা যায় গত বছর ৩১ জানুয়ারী ২০২২ ইউনিয়ন পরিষেদের ভোট অনুষ্ঠিত হয় ওই নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আবু সাঈদ মোঃ হাফিজুর রহমান সেলিম বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। নির্বাচিত হওয়ায় ইউপি চেয়ারম্যান মঙ্গলবার আলমপুর ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের নেতাকর্মীদের নিয়ে কর্মী সমাবেশ করেন। উক্ত কর্মী সভায় সাবেক চেয়ারম্যান মোঃ ইদ্রিস আলী মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন মোঃ মাসুদ মন্ডল রঞ্জু মন্ডল. শরীফ নেওয়াজ, আলহাজ্ব আফজাল হোসেন।মেহেদুল ইসলাম জায়দুল ইসলাম দয়াল,সফিকুল আলম সরকার, বর্তমান চেয়ারম্যান আবু সাঈদ মোঃ হাফিজুর রহমান সেলিম প্রমুখ।
বক্তারা এরকম কর্মী সমাবেশ হওয়ায় উচ্ছাস প্রকাশ করে বলেন এমন আয়োজনের মাধ্যমে কর্মীদের সাথে চেয়ারম্যানের দুরুত্ব কমার পাশাপাশি জনগনের সেবা দেওয়ার কর্মস্পহা বাড়বে, দুরুত্ব কমবে।
চেয়াম্যান সেলিম তার বক্তব্যে বলেন আপনার হলেন আমার প্রাণ, কর্মী না থাকলে আমি চেয়ারম্যান হতে পারতাম না। আপনারা আমাকে চেয়ারম্যান বানিয়েছেন নির্বাচনের সময় জনগনকে যে রকম প্রতিশ্রুতি দিয়েছিলেন তা অক্ষরে অক্ষরে পালন করে আপনাদের মর্যাদা ও সম্মান যেন রাখতে পারি। চেয়ারম্যান কর্মীদেও সতর্ক করে বলেন কোনরকম আর্থিক লেনদেনে আপনারা জড়াবেন না তাহলে মর্যাদা ও সম্মান দুটোই নষ্ট হয়ে যাবে আমার আপনার।
উল্লেখ্য গত ১ বছরে পরিষদে চেয়ারম্যানের চেয়ারের পাশে জনতার চেয়ারম্যানের ১ টি চেয়ার এবং প্রতিবন্ধীদেও জন্য আলাদা চেয়ার বসানো হয়েছে।    

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments