February 26, 2024
সারাদেশ

ধামইরহাটে গ্রীণ ভয়েস’র উদ্যোগে নারী ফুটবুল টিমের খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ
নওগাঁর ধামইরহাটে গ্রীণ ভয়েস’র নারী ফুটবুল টিমের খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। ০৬ ফেব্রুয়ারী বিকেল ৫ টায় তালঝাড়ী ফুটবল মাঠে গ্রীণ ভয়েস বাংলাদেশ এর প্রধান সমন্বয়ক আলমগীর কবিরের উদ্যোগে ৩২ জন খেলোয়াড়দের মাঝে ট্রাকসুট, বুট, এ্যাংলেট ও মুজা বিতরণ করা হয়। এ সময় ধামইরহাট ফুটবল উন্নয়ন টিমের প্রধান হানজালা, গ্রীণ ভয়েস নারী ফুটবল টিমের প্রশিক্ষক ও বিশিষ্ট ক্রীড়াবিদ মো. মাহমুদ আলী, গ্রীণ ভয়েস প্রতিনিধি মুশফিকুর রহমান, সমাজসেবক ও ওয়ার্ড সম্পাদক শহিদুল ইসলাম, ব্যাডমিন্টনিস্ট জাহিদ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।
নতুন টাউজার, সুয়েটার, বুট মোজা, এ্যাংলেট সহ বিভিন্ন আইটেমের খেলা সামগ্রী পেয়ে উচ্ছসিত টিমের অন্যতম খেলোয়ার জ্যোতি জানান, আমরা ক্ষুদ্র নৃ-গোষ্ঠী খেলোয়াড়রা অসহায় ছিলাম, আমাদের তেমন কেউ খোজ-খবর রাখতো না। গ্রীণ ভয়েস আমাদের প্রশিক্ষণ দিয়ে দক্ষ করে গড়ে তুলছেন, আজ আমরা বিভিন্ন জায়গায় কৃতিত্বের স্বাক্ষর রাখতে পেরেছি, যা গ্রীন ভয়েস এরই অবদান।’
বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা)’র যুগ্ম সম্পাদক ও গ্রীণ ভয়েস এর প্রধান সমন্বয়ক ধামইরহাটের ক্রীড়াঙ্গনের অন্যতম উদ্যোক্তা আলমগীর কবির জানান, সমাজে অবহেলিত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের নিয়ে গ্রীণ ভয়েস নারী ফুটবল টিমকে গঠন করা হয়েছে, যারা ইতিমধ্যেই জেলা চ্যাম্পিয়ন হয়ে পুরো নওগাঁয় জেলার মুখ উজ্জল করেছে, দেশের বিভিন্ন স্থানে গ্রীণ ভয়েসের নারী ফুটবল টিম বিভাগীয় পর্যায়েও চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments