সারাদেশ

যৌন হয়রানি রোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পাকেরহাটে হাজারো শিক্ষার্থীর মানববন্ধন

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ যৌন হয়রানির বিরুদ্ধে গণসচেতনতা বৃদ্ধি ও অপরাধীদের ন্যায় বিচারের দাবিতে হাজারো শিক্ষার্থী ও অভিভাবকের অংশগ্রহণে দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাটে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালিত।

বুধবার (০৮ ফেব্রুয়ারী) দুপুরে নিজেরা করি ও ভূমিহীন সমিতির আয়োজনে পাকেরহাট শাপলা চত্বর থেকে শিশু পার্ক পর্যন্ত জমির উদ্দিন শাহ বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়, আকবর আলী শাহ স্কুল এন্ড কলেজ ও পাকেরহাট সরকারী কলেজের প্রায় দুই হাজার শিক্ষার্থীর অংশগ্রহণে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন, জমির উদ্দিন শাহ বালিকা বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যাক্ষ শাহরিয়ার জামান নিপুণ শাহ, নিজেরা করি সংস্থার বিভাগীয় প্রশিক্ষক মালতি বিশ্বাস, অঞ্চল সমন্বয়ক কল্যাণী সরকার, কেন্দ্রীয় সাংস্কৃতিক টিমের বিভূতি রঞ্জন রায়সহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ এবং অভিভাবক ও ভূমিহীনগণ।

মানববন্ধনে বক্তারা বলেন, যৌন হয়রানি প্রতিরোধে যেমন সকলকে সচেতন হতে হবে তেমনি এমন ঘটনার সাথে জড়িত অপরাধীদের শাস্তি কার্যকর প্রয়োজন। তাহলেই এধরণের অপরাধ কমবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments