সারাদেশ

জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের এইচএসসি পরীক্ষায় ৪০ জন অংশগ্রহণ করে ৩৯ জিপিএ-৫ সহ শতভাগ পাশ

সিলেটের বিশ্বমানের শিক্ষাপ্রতিষ্ঠান জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের এইচএসসি ২০২২ সালের পরীক্ষায় মোট ৪০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৩৯ জিপিএ-৫ সহ শতভাগ পাশের কৃতিত্ব অর্জন করেছে। শিক্ষার্থীদের এ সাফল্যে শিক্ষার্থী, অভিভাবক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও পরিচালকবৃন্দ দারুণ উচ্ছ্বসিত।
প্রতিষ্ঠানের চেয়ারম্যান হাফিজ আহমেদ মজুমদার (এম.পি) ও অধ্যক্ষ প্রফেসর তসলিম উদ্দিন এ সাফল্যের জন্য সকল শিক্ষার্থী, শিক্ষকমন্ডলী, অভিভাবকবৃন্দ ও পরিচালকবৃন্দকে অভিনন্দন জানান।
প্রসঙ্গত, দেশের খ্যাতিমান শিল্পপতিদের দ্বারা প্রতিষ্ঠিত এ স্কুলটি সিলেট শহরের অদূরে জৈন্তাপুরের শ্রীপুরে মেঘালয় পাহাড়ের পাদদেশে ১৫০ একর পাহাড়ি ভূমিতে শৈল্পিক অবকাঠামো নিয়ে প্রতিষ্ঠিত হয়েছে। এ প্রতিষ্ঠানে দেশের শীর্ষ বিশ্ববিদ্যালয় থেকে পাশ করা অভিজ্ঞ শিক্ষকমন্ডলী দ্বারা ক্যাডেট কলেজের আদলে পরিচালিত হয়। ছাত্রদের একাডেমিক উৎকর্ষতা ও নৈতিক মূল্যবোধের উন্নয়নে গুরুত্ব প্রদান করা হয়।
সার্বক্ষণিক নিরাপত্তা, বিদ্যুৎ, পানি, স্বাস্থ্যসম্মত খাবার, পরিচ্ছন্ন ও আরামদায়ক বাসস্থান, ইভনিং কোচিং, মেডিকেল সেবা, খেলাধুলা, কো-কারিকুলার অ্যাকটিভিটিসের মাধ্যমে জাফলং ভ্যালি বোর্ডিং স্কুল তরুণ ছেলেদেরকে ভবিষ্যতের নেতৃত্বের উপযোগী করে গড়ে তোলার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments