সারাদেশ

মেট্রোপলিটন ইউনিভার্সিটির সঙ্গে চুক্তি করল বিপিঅ্যাপস

ঢাকা, ফেব্রুয়ারি , ২০২৩: সিলেটের অন্যতম শীর্ষ বিশ্ববিদ্যালয় মেট্রোপলিটন ইউনিভার্সিটির সাথে চুক্তি করল বাংলাদেশের জাতীয় অ্যাপ স্টোর বিডিঅ্যাপস।

চুক্তির আওতায় বিডিঅ্যাপস এবং মেট্রোপলিটন ইউনিভার্সিটি যৌথভাবে আইসিটি বিষয়ক বিভিন্ন কার্যক্রম আয়োজনের করবে। একইসাথে বিডিঅ্যাপস তাদের সকল অনুষ্ঠান এবং কার্যক্রমের জন্য বিশ্ববিদ্যালয় থেকে সব ধরনের সাংগঠনিক সহায়তা পাবে।

সম্প্রতি সিলেটে বিশ্ববিদ্যালয়টির কনফারেন্স হলে রবির জেনেরাল ম্যানেজার সালাহ উদ্দিন এবং মেট্রোপলিটন ইউনিভার্সিটির রেজিস্ট্রার তারেক ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এছাড়া শিক্ষার্থীদের কোর্সের সাথে প্রাসঙ্গিক সমস্ত অ্যান্ড্রয়েড অ্যাপ প্রজেক্ট বিডিঅ্যাপসে জমা দিতে উৎসাহিত করবে প্ল্যাটফরমটি। বিডিঅ্যাপসের সাথে যুক্ত বিশ্ববিদ্যালয়ের ডেভেলপারা ল্যাব অ্যাক্সেস এবং অন্যান্য সু্যোগ – সুবিধা ব্যাবহারে বিশেষ গুরুত্ব পাবেন।

এসময় মেট্রোপলিটন ইউনিভার্সিটির ভিসি (এমইউ) অধ্যাপক ড. মোহাম্মদ জহিরুল হক, স্কুল অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন অধ্যাপক ড. নজরুল হক চৌধুরী, রবি আজিয়াটা লিমিটেডের ম্যানেজার রেজওয়ান আরেফিন, মিয়াকি মিডিয়া লিমিটেডের সিইও তানিম ইসলাম এবং বিডিঅ্যাপসের বিজনেস এনগেজমেন্ট লিড মো. আলতামিস নাবিল উপস্থিত ছিলেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments