সারাদেশ

ঠাকুরগাঁওয়ে সমাজসেবায় বিশেষ অবদান রাখায় নেপাল বাংলাদেশ ফ্রেন্ডশীপ অ্যাওয়াড পাওয়ায় চেয়ারম্যানকে সন্মাননা দিলেন এলাকাবাসী

জসীমউদ্দীন ইতি ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে সমাজসেবায় বিশেষ অবদান রাখায় নেপাল বাংলাদেশ ফ্রেন্ডশীপ অ্যাওয়াড পেলেন এক ইউপি চেয়ারম্যান। এই অ্যাওয়াড পাওয়ায় তাকে গণসংবর্ধনা দিলেন এলাকাবাসী।

সোমবার বিকালে পীরগঞ্জ উপজেলার ১০নং জাবরহাট ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়াকে এই গণ সংবর্ধনা দেন তার ইউনিয়নের হাজার হাজার মানুষ।

তিনি গত (১০'ফেব্রুয়ারি) শুক্রবার সন্ধ্যায় নেপাল বাংলাদেশ ফ্রেন্ডশীপ অ্যাওয়াডে ভূষিত হন। নেপালের কাঠমুন্ডু শহরের হোটেল মারসাংদীতে তার হাতে এই অ্যাওয়াড তুলে দেন,নেপালের কৃষি মন্ত্রী রাজকুমারী ঝাগরী, ট্যুরিস্ট ও কালচার মন্ত্রী জিভেন রাম শৃষ্ঠ, বিশিষ্ঠ রাজনৈতিক ব্যক্তিত্ব অনিতা কুমারী জাসদা।

তিনি নেপাল থেকে ফিরলে প্রথমে উপজেলার মাসালডাঙ্গী ব্রিজে তাকে সাদরে গ্রহণ করেন এলাকাবাসীরা পরে জাবরহাট হেমচন্দ্র উচ্চ বিদ্যালয়ে তাকে উৎফুল্ল হয়ে গণ সংবর্ধনা দেন ইউনিয়নবাসী।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জাবরহাট হেমচন্দ্র উচ্চ বিদ্যালয়ের সভাপতি গিয়াস উদ্দিন গিয়াস, প্রধান শিক্ষক গোপেন চন্দ্র মালাকার,ইউপি সদস্য সাহের আলী,সুবাস চন্দ্র রায়, রেহেনা বেগম,দুলালী বেগম সহ আরো অনেকে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments