সারাদেশ

প্রতিমা ভাঙচুরকারীকে ধরিয়ে দিলে লাখ টাকা পুরস্কার ঘোষণা আওয়ামী লীগ নেতা সুজনের

জসীমউদ্দীন ইতি ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার তিনটি ইউনিয়নে রাতের আঁধারে প্রতিমা ভাঙচুরের ঘটনায় নিন্দা জানিয়ে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ শাসন করছেন, তার শাসন আমলে আমরা লক্ষ্য করেছি সকল ধর্মের মানুষ এই দেশে সমান সুযোগ ভোগ করছেন। এর আগে অনেকে ছিলেন ক্ষমতায় তাদের আমলে বিষয়টি কি ছিলো তা দেখেছি আমরা। হিন্দু মুসলিম এটা কখনো আমাদের দেশে আলাদা করে দেখা হয়নি। আমরা একে অপরের ভাই।

গত মঙ্গলবার বিকালে ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নে সিন্দুরপিন্ডি এলাকায় মন্দির পরিদর্শন করতে গিয়ে এসব  কথা বলেন তিনি।
তিনি আরো বলেন, আমার পিতা আলহাজ্ব দবিরুল ইসলাম এমপির নির্দেশে আজ আমি এখানে এসেছি আপনাদের কাছে। আজ আপনাদের প্রতিমা ভাঙচুর হয়েছে, এতে শুধু কষ্ট আপনারা একাই পাননি, পেয়েছি আমিও। আপনাদের কষ্ট মানে আমার কষ্ট আমাদের কষ্ট। আমাদের প্রিয় নেতা এমপি দবিরুল ইসলামের সুনাম নষ্ট করার লক্ষ্যেই এই ঘটনা ঘটানো হয়েছে বলে আমি মনে করি।
সুজন আরো বলেন, আমি এমপির পক্ষে এটি বলতে চাই ১২টি মন্দিরের প্রতিমা নতুন করে বানানো সহ মন্দির সংস্কার করতে যা প্রয়োজন তা আমরা দেবো। সেই সাথে ১২টি মন্দিরেই ১ লক্ষ করে টাকা ১২ লক্ষ টাকা অনুদান দেয়া হবে। আপনাদের প্রতিমায় হাত দেয়া কতোটা কষ্টকর সেটা আপনাদের দেখে বুঝা যায়। কিন্তু কিছু নোংড়া মানুষ আছে যারা নিজেদের ফায়দা লুটার কারণে এসব নোংড়া কাজ করে থাকে।
আপনাদের সকলকে একত্রিত হয়ে থাকতে হবে, এসব অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। প্রতিমা ভাঙচুরকারীকে ধরিয়ে দিতে পারলে তাকে নগদ ১ লক্ষ টাকা পুরস্কারের ঘোষণাও দেন আওয়ামী লীগের এই নেতা।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments