সারাদেশ

আগামী ১০ মাসের মধ্যে সব উন্নয়ন করা হবে ইনশাআল্লাহ - হরিপুরে এমপি দবিরুল ইসলাম

জসীমউদ্দীন ইতি (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ আমগাঁও এলাকার জনগণ আমার কাছের, তাদের সাথে দীর্ঘ ৩৫বছর ধরে আছি, যতদিন বেচেঁ থাকবো ততদিন আমগাঁও এলাকার জনগণের এবং হরিপুর উপজেলার জনগণের সেবা করবো ইনশাআল্লাহ।
গতকাল ১৫ ফ্রেব্রুয়ারি বুধবার বিকালে হরিপুর উপজেলার আমগাঁও চৌরাস্তা মোড় এলাকায় হরিপুর উপজেলা প্রকৌশলী অধিদপ্তর (এলজিইডি) এর আয়োজনে পাকা রাস্তার ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার একেএম শরীফুল হক এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন,
ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন, উপজেলা আওয়ামীলীগ এর সহসভাপতি ও ভাইস চেয়ারম্যান প্রভাষক আব্দুল কাইয়ুম, উপজেলা মহিলা ভাইস মোতাহারা পারভীন সুমি, উপজেলা প্রকৌশলী মাইনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক এসএম আলমগীর, জেলা পরিষদ সদস্য সাবিনা ইয়াসমিন রিপা, আনিসুজ্জামান শান্ত, বকুয়া ইউনিয়ন চেয়ারম্যান আবু তাহের, আমগাঁও ইউনিয়ন চেয়ারম্যান পাভেল তালুকদার, আমগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সুব্রত ভৌমিক মিলন এবং উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন নেতাকর্মীসহ সুধী সমাজের ব্যক্তিবর্গ গন।
এসময় স্থানীয় এমপি আলহাজ্ব দবিরুল ইসলাম বলেন, হরিপুরের জনগণের জন্য সবসময় আমার দরজা খোলা রয়েছে, রাস্তা, মসজিদ, মন্দিরসহ সকল প্রকার উন্নয়ন করা হবে। আগামী নির্বাচনের আগে যে সব উন্নয়ন হবে সে বিষয়ে বিশেষ ভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছি।
আপনারা সকলে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে হরিপুর উন্নয়ন করার সুযোগ দিন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments