সারাদেশ

রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক চাঁদাবাজী মামলায় গ্রেপ্তার

থানার অভিযোগ সূত্রে জানা যায়- গত ২৬শে ফেব্রুয়ারী বিকেল সাড়ে চারটায় মেট্রোপলিটন তাজহাট থানার অধিনস্থ পার্কের মোড় মেইন রোডের পূর্বপ্বার্শে ডাচ্ বাংলা এটিএম বুথ থেকে ৫০,০০০/-(পঞ্চাশ হাজার টাকা) উত্তোলন করে চায়ের দোকানে চা পান করছিলেন মেট্রোপলিটন কোতয়ালীর আলমনগর খামার এলাকার হেলাল আহম্মেদের ছেলে নাজমুস সাকীব(২৮)।এ সময় অভিযুক্ত আসামী মেট্রোপলিটন কোতয়ালী থানার চারতল মোড়স্থ মৎস্য এলাকার মুন্নার ছেলে সিরাজুল ইসলাম রবিন, খামারপাড়া ভিআইপি গলির ওয়াসিল হোসেনের ছেলে আদিল হোসেন(২২),মৃত শংকরের ছেলে শুভ(২৬), পিতা অজ্ঞাত আরিফ (৩০)সহ কয়েকজন অন্যায়ভাবে টাকার দাবী করেন। টাকা দিতে নারাজি হলে তাকে তুলে নিয়ে কারমাইকেল কলেজ রংপুরের গণিত বিভাগের পিছনে নিয়ে গিয়ে ভয়ভীতি প্রদর্শন করেন। পুনরায় মারপিট করে প্যান্টের পকেটে থাকা ৫৪,০০০/-(চুয়ান্ন হাজার) নিয়ে জোরপূর্বক ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর করে নেন।এই সময় আমার কাছ থেকে Kgtel-19 কেড়ে নেন।আসামীরা মারপিট করে জোড়পূর্বক স্বীকারোক্তি নিয়ে মোবাইল ফোনে ভিডিও করে মোটরসাইকেল যোগে সেখান থেকে দ্রুত পালিয়ে যায়।

এ ঘটনায় ২৭শে ফেব্রুয়ারী তাজহাট থানায় লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী। পরে সাব ইন্সপেক্টর ইস্তার আলী অভিযোগ তদন্ত করে সত্যতা পাইলে চারজনকে আসামী করে মামলা রেকর্ড করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ইস্তার আলী জানান-৩ই মার্চ রাত সাড়ে তিনটায় গোপন সংবাদের ভিত্তিতে আলমনগর নিজ বাসা থেকে সিরাজুল ইসলাম রবিনকে আটক করে আদালতে চালান করেন তিনি।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments