রাজনীতি

উন্নয়নে ম্যাজিক ॥ স্বপ্ন পূরণে সফল আওয়ামী লীগ-হরিপুরে সুজন

জসীমউদ্দীন ইতি ঠাকুরগাঁও প্রতিনিধি

কয়েক বছরের শাসনামলের প্রকৃত চিত্র বিশ্লেষণ করে রাজনৈতিক যোদ্ধারাও স্বীকার করতে বাধ্য হচ্ছেন- বাংলাদেশ আওয়ামী লীগ সরকার নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী বিশ্বস্ততার সঙ্গে কাজ করে জনগণের আস্থা অর্জন করতে সচেষ্ট থেকেছে, অন্তর্ভুক্তিমূলক উন্নয়নের মহাযজ্ঞে জনগণকে সম্পৃক্ত করে বিশ্ববাসীর চোখে উন্নয়নের এক অভূতপূর্ব রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছে। সৃষ্টি হয়েছে সরকার, আওয়ামী লীগ ও জনতার পবিত্র মেলবন্ধন, যাকে মুক্তিযুদ্ধের চেতনার আলোকে আরও সুদৃঢ় ও সুসংহত করতে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার।

জাতিসংঘসহ বিশ্ব পরিম-লে উন্নয়ন-অগ্রগতির ক্ষেত্রে বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময়। এটা এখন দিবালোকের মতো স্পষ্ট যে, আওয়ামী লীগ ক্ষমতায় এলে জনগণ কিছু পায়। সাধারণ মানুষের জীবন-জীবিকা ও সমৃদ্ধির সকল লুক্কায়িত সুযোগ ও সম্ভাবনার দ্বার উন্মোচন করেছে জনগণের দল আওয়ামী লীগ। আগামী জাতীয় নির্বাচনের মাধ্যমে পুনরায় জনগণের ভোটে ক্ষমতায় এসে আওয়ামী লীগ অসমাপ্ত আরদ্ধ কাজ সমাপ্ত করতে কাজ করে যাবে।

আগামী নির্বাচনেও বিজয়ের ব্যাপারে দৃঢ় আশাবাদ ব্যক্ত করে জেলা আওয়ামীলীগের নেতা অধ্যক্ষ সুজান বলেছেন, এ দেশের মানুষ মায়ের ভাষায় কথা বলার সুযোগ পেয়েছে নৌকার জন্য। স্বাধীন দেশ পেয়েছে। দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে নৌকায় ভোট দিয়ে। দেশ উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে নৌকার জন্য, পরমাণু যুগে প্রবেশ নৌকার হাত ধরে, স্যাটেলাইট যুগে প্রবেশ করেছে নৌকার কারণেই। নৌকায় জনগণ ভোট দিয়েছে বলেই নিজস্ব অর্থায়নে স্বপ্নের পদ্মা সেতু এখন বাস্তব। আমাদের দৃঢ় বিশ্বাস, আগামী নির্বাচনেও দেশের জনগণ সকল ভেদাভেদ ভুলে সম্মিলিতভাবে দেশ ও জনগণের উন্নয়নের স্বার্থে হক-ভাসানী-সোহরাওয়ার্দীর নৌকা, বঙ্গবন্ধুর নৌকা, শেখ হাসিনার নৌকার পক্ষে স্বতঃস্ফূর্ত রায় দিয়ে উন্নয়নের চাকাকে আরও বেগবান করবে। ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে জনগণ আবারও গণজোয়ারের মতো নৌকার পক্ষেই রায় দেবেন বলে বক্তব্য করেছেন ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন।
আজ ( ২০ ফেব্রুয়ারি) সোমবার বিকালে যাদুরানী বাজার শিমুল মার্কেট সংলগ্ন বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় ২০২২-২০২৩ অর্থ বছরে " গ্রামীণ মাটির রাস্তাসমূহ টেকসই করণের লক্ষ্যে হেরিং বোন বন্ড ( এইচবিবি) করণ ( ২য় পর্যায়) " ( ক) নন্দগাঁও যাদুরাণী বাজারের পূর্ব চৌরাস্তা থেকে খাগড়তলা বাইপাস ( ৫০০, ০০) এর ভিডিও কনফারেন্স এর মাধ্যমে শুভ উদ্বোধন করেন মাননীয় জাতীয় সংসদ সদস্য ঠাকুরগাঁও-২ আসনের এমপি আলহাজ্ব দবিরুল ইসলাম।
এসময় উপস্থিতি ছিলেন, হরিপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম আলমগীর, সহসভাপতি প্রভাষক আব্দুল কাইয়ুম পুষ্প, অফিসার ইনচার্জ তাইজুল ইসলাম, অধ্যক্ষ সৈইদুর রহমান, প্রধান শিক্ষক জামালউদ্দিন, জেলা পরিষদ সদস্য আনিসুজ্জামান শান্ত, আমগাঁও ইউনিয়ন চেয়ারম্যান পাভেল তালুকদার, ভাতুরিয়া ইউনিয়ন চেয়ারম্যান শাহাজাহান সরকার, আমগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ নেতা উমাকান্ত ভৌমিক, মতিউর রহমান মতি, শরিফউদ্দীন সরকার, আমিনুল ইসলামসহ উপজেলা আওয়ামীলীগ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী বৃন্দ।
এই অনুষ্ঠানের আগে যাদুরানী ডাঙ্গী এলাকায় মন্দিরের টাইসল ভিত্তিস্থপন, যাদুরাণী উচ্চ বিদ্যালয়ের ৪তলা ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments