রাজনীতি

এই ভোট চোর শেখ হাসিনার সরকারকে অবশ্যই বিদায় নিতেই হবে- ঠাকুরগাঁয়ে আমান

জসীমউদ্দীন ইতি,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও ডাকসুর সাবেক ভিপি আমানউল্লাহ আমান বলেছেন, এই অগণতান্ত্রিক ভোট চোর শেখ হাসিনার অবৈধ সরকারকে অবশ্যই বিদায় নিতে হবে। এই সরকার ভোট চোর সরকার। এই সরকারের জনগনের প্রতি কোন দায়বদ্ধতা নেই, কারণ সরকার তো জনগনের ভোটে নির্বাচিত হয় নাই। এবার এমনটা হতে দেওয়া হবে না। তত্বাবধায়কের অধিনেই এবার নির্বাচন হবে।
শনিবার বিকালে জেলা বিএনপি অফিসের সামনে জেলা বিএনপির আয়োজনে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে পদযাত্রা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র ও জনগণের ভোটাধিকার পুনরুদ্ধার হয়েছিল। কিন্তু এখন মানুষ ভোট দিতে পারে না। মানবাধিকার ও গণতন্ত্র নেই। শেখ হাসিনার ভোটার বিহীন নির্বাচনের স্বপ্ন দু:স্বপ্নে পরিণত হবে। স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলার পেছনে অনেক রক্ত দিতে হয়েছে। আমাদের অনেক সহযোদ্ধা প্রাণ দিয়েছেন।
আমানুল্লাহ আমান আরো বলেন, ২০১৪ সালে ভোট সেন্টারে কুকুর ঘুমিয়েছিল এই সরকার অনির্বাচিত সরকার, ভোট ডাকাতির সরকার, অবৈধ সরকার। তাই বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে হলেও হাসিনার অধিনে কোন নির্বাচন হতে দেওয়া যাবে না।
পরে ঠাকুরগাঁও জেলা বিএনপির কর্যালয়ের সামনে থেকে পদযাত্রা শুরু হয়। বিএনপি ও এর অঙ্গসংগঠনের শত শত নেতাকর্মীরা এই পদযাত্রায় অংশগ্রহণ করে।
পদযাত্রায় নেতৃত্ব দেন বিএনপির উপদেষ্টা আমানুল্লাহ আমান, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ সহ আরো অনেকে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments