সারাদেশ

ভোট ডাকাতির স্বপ্ন আওয়ালীলীগের এবার আর পূরন হবে না: গাইবান্ধায় মাহবুব উদ্দিন খোকন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, আওয়ামী লীগের জনসমর্থন নেই, তাই জনসমর্থনে দেউলিয়া হয়ে প্রশাসন দিয়ে জনগনের ভোট চুরি করে ক্ষমতায় আসে। দিনের ভোট রাতে সিল মারে ক্ষমতায় যায়। আবারও তারা নীল নকশা তৈরী করছেন এবার চুরি নয় ডাকাতি করা জন্য। ইভিএমটা হচ্ছে ডাকাতি করার সহজ উপায়। ভোট কেন্দ্রে ইভিএমে চীপ পরিবর্তন করে ফলাফল প্রকাশ করা। উপনির্বাচন গুলোই তার প্রমান।হাসিনার অধীনে আর কোন নির্বাচন নয়।
শনিবার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গাইবান্ধা জেলা বিএনপির পদযাত্রা শেষে বিএনপি অফিসের সামনে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন ।
তিনি আরও বলেন, বর্তমান সরকার ভোটারবিহীন নিশিরাতের সরকার। গণবিরোধী কার্যকলাপ, দূর্নীতি, লুটপাট, সাধারন জনগনের ভোটারধিকার ও মানবাধিকার হরণ করে একদলীয় কর্তত্ববাদী দুঃশাসন কায়েম করছেন। তাই তারা জনগনের উপর ক্ষিপ্ত হয়ে দফায় দফায় জিনিসপত্রের দাম বৃদ্ধি করছেন। নির্বাচনে কোন অনিয়ম ও সহিংসতা হলে তার দায়ভার নির্বাচন কমিশনকে নিতে হবে। বিএনপির গণজোয়ারে ভীত হয়ে আওয়ামী লীগ মামলা-হামলা চালাচ্ছে। জনগণ ঐক্যবদ্ধ হয়েছে। ভোট ডাকাতদের ধরার জন্য । তাই বিএনপির ১০ দফা দাবি মেনে নিয়ে নিরপেক্ষ সরকারের অর্ধীনে আগামী দ্বাদশ নির্বাচন দেওয়ার আহ্বান জানান তিনি।

এদিকে সকাল ১০ থেকে বিভিন্ন উপজেলার বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতা খন্ড খন্ড মিছিল নিয়ে জেলা বিএনপির অফিসের সামনে সমবেত হয়। দুপুর ১২ টার দিকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক গুলো পদযাত্রা করেন। পরে তারা দলীয় অফিসের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করেন। জেলা বিএনপির সভাপতি মাইনুল হাসান সাদিক এর সভাপতিত্বে সাধারন সম্পাদক মাহমদুুন্নবী টিটুল সঞ্চলনায় অন্যদের মধ্য বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক মোশররফ হোসেন বাবু, অ্যাড, মন্জিল মোর্শেদ বাবু,আনিছুর রহমান নাদিম,গাইবান্ধা সদর আসনের নমোনী আব্দুল আউওয়াল আরজু,পৌর বিএনপির আহবায়ক শহিদুজ্জামন শহীদ,জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ,জেলা যুবদলের সভাপতি রাগীব হাসান চৌধুরী, সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক ভুট্টু, কৃষক দলের সাধারন সম্পাদক মোস্তাক,স্বেচ্ছা সেবক দলের সভাপতি স্বপন,সাধারন সম্পাদক শাহ জালাল খোকন,ছাত্রদল সভাপতি জাকারিয়া আলম জীমসহ,বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments