সারাদেশ

পীরগঞ্জে এতিমদের সাথে প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমানের জন্মদিন পালন

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জ বড় আলমপুর ইউনিয়নে তমিজউদ্দিন মদিনাতুল দারুল উলুম হাফেজিয়া মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বোডিং - এ সাভার উপজেলা যুবলীগের আয়োজনে দূর্যোগ ত্রান ও পূর্নবাসন মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমানের জন্মদিনে দোয়া ও মিলাদ মাহ্ফিল অনুষ্ঠিত হয়।
বুধবার বাদ যোহর মাদ্রাসা মিলনায়তনে এতিমখানার শিশুদের নিয়ে দোয়া ও মিলাদ পরিচালনা করেন মাদ্রাসার মুহাতামিম হাফেজ মোঃ সালাউদ্দিন।
সাভার উপজেলা যুবলীগের সভাপতি ফয়সাল আহম্মেদের উদ্যোগে জন্মদিনের আলোচনায় অংশ গ্রহন করেন সাভার বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রাকিবুজ্জামান জুয়েল, পীরগঞ্জ বড় আলমপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সাপ্তাহিক বজ্রকথা পত্রিকার সম্পাদক কবি সুলতান আহম্মেদ সোনা প্রমুখ। দোয়া ও মিলাদ মাহফিল শেষে এতিম শিশুদের ড্রেস বিতরন এবং দুপুরে উন্নত মানের খাবার পরিবেশন করা হয়।
সাভার উপজেলা যুবলীগের সভাপতি ফয়সাল আহম্মেদ মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা'র আস্থাভাজন, সাভার ও আশুলিয়ার গন মানুষের জননেতা ডাঃ এনামুর রহমানের জন্মদিন এতিম শিশুদের সাথে আনন্দ ভাগাভাগি এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হওয়ায় সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।    

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments