জাতীয়

ময়মনসিংহে প্রধানমন্ত্রী, শতাধিক উন্নয়নকাজের উদ্বোধন

ময়মনসিংহের বিভিন্ন এলাকার প্রায় শতাধিক উন্নয়নকাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রায় সাড়ে চার বছর পর আজ শনিবার বিকেলে ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে মহানগর ও জেলা আওয়ামী লীগের জনসভা যোগ দেন প্রধানমন্ত্রী। ঢাকা থেকে হেলিকপ্টারে ময়মনসিংহে গেছেন তিনি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহ বিভাগ ও জেলায় প্রায় সাড়ে তিন হাজার কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ১০৩টি উন্নয়নকাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
এর মধ্যে প্রায় ৫৭০ কোটি টাকা ব্যয়ে নির্মাণ সমাপ্ত ৭৩টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও প্রায় দুই হাজার ৭৬২ কোটি টাকা ব্যয়ে ৩০টি উন্নয়ন প্রকল্পের নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন প্রধানমন্ত্রী। এদিকে সকাল থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে জনসভা মাঠে আসেন আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সফর ঘিরে ময়মনসিংহে এখন উৎসবের আমেজ বিরাজ করছে। প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে শহরের গুরুত্বপূর্ণ স্থান, মোড়গুলোকে সাজানো হয়েছে রঙ-বেরঙের সাজে। জনসভাস্থল সার্কিট হাউস মাঠে নির্মাণ করা হয়েছে নৌকা আকৃতির বিশাল মঞ্চ। রঙিন বেলুন দিয়ে সাজানো হয়েছে গোটা মাঠ।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments