সারাদেশ

অসহায় মানুষদের সর্বাত্মক সহযোগিতা করা জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক অঙ্গীকার- এমপি গোপাল

খায়রুন নাহার বহ্নি,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ: বুধবার (১৫ মমার্চ ২০২৩) বীরগঞ্জ উপজেলা প্রশাসন (দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ) এর আয়োজনে প্রাকৃতিক দুর্যোগ ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে জি. আর চাল, নগদ অর্থ এবং সড়ক দূর্ঘটনা ও পানিতে ডুবে মৃত ব্যক্তির পরিবারের মাঝে নগদ অর্থ বিরতণকালে প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, অসহায় মানুষদের সর্বাত্মক সহযোগিতা করা জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক অঙ্গীকার। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের প্রত্যেকটি ক্ষতিগ্রস্থ মানুষের পাশে আছেন। যে কোন পরিস্থিতিতে তিনি ও তার দল সব ক্ষতিগ্রস্থদের পাশে থাকতে পিছপা হয় না। তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের উদ্দেশ্যে বলেন, দুর্ঘটনা বলে আসেনা। তবে একটু সচেতনতায় অনেক বড় ক্ষতি থেকে রক্ষা পাওয়া যায়।

এসময় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ২১ জনের প্রত্যেককে ৩০ কেজি করে চাল, ১ হাজার টাকা করে মোট ২১ হাজার টাকা এবং পানিতে ডুবে ও সড়ক দুর্ঘটনায় মৃত ৬ জনকে ১৫ হাজার টাকা করে মোট ৯০ হাজার টাকার চেক প্রদান করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার জিনাত রেহানার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য নুর ইসলাম নুর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সানাউল্লাহ প্রমুখ।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments