February 25, 2024
সারাদেশ

পীরগঞ্জে ইউপি সদস্যসহ ৮ জুয়াড়ু আটক

পীরগঞ্জ(রংপুর)প্রতিনিধি ঃ রংপুর পীরগঞ্জের মিঠিপুর ইউনিয়নের গবরা কুতুবপুর গ্রামের সুজনের পরিত্যাক্ত মুরগীর খামার থেকে আট জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছে পাওয়া তাস দিয়ে জুয়া খেলার সরঞ্জামও জব্দ করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করেছে।   
আটককৃতরা হলো মিঠিপুর ইউনিয়নের গবরা কুতুবপুর গ্রামের মৃত ইলিয়াছ আলীর পুত্র ও ইউপি সদস্য হাফিজার রহমান(৪২), একই গ্রামের অজি আন্দর পুত্র স্বাধীন আকন্দ (২৮), মৃত দুলা মিয়ার পুত্র আমিনুর রহমান(৩৫), মৃত আব্দুল মান্নানের পুত্র হারুনুর রশিদ(৩৮), ভাগ জোয়ার গ্রামের মোসলেম উদ্দিনের পুত্র আইয়ুব আলী(৪৭), একই গ্রামের জব্বার আলীর পুত্র তাজেল মিয়া(২৫), পানবাজার গ্রামের মৃত আব্দুর রহিম মিয়ার পুত্র আসাদুল ইসলাম (৪৩) এবং কাশিমপুর গ্রামের জীতেন্দ্রনাথ বর্মনের পুত্র অমল কুমার(৩৫)।  
পীরগঞ্জ থানার অফিসার ই্নচার্জ জানান, গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে মিঠিপুর ইউনিয়নের সুজনের পরিত্যাক্ত মুরগীর খামারে খেলা চলছিলো। এমন সংবাদের ভিত্তিতে ওই খামারে অভিযান পরিচালনা করে পুলিশ। এ সময় সেখানে জুয়া খেলার সরঞ্জাম এবং নগদ ৫০ হাজার ৭ শত টাকাসহ আট জুয়াড়িকে আটক করা হয়।
ওসি আরও জানান, আটককৃত ৮ জন সহ খামার মালিক সুজনের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-২৫। আসামীদের আদালতে পাঠানো হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments