সারাদেশ

ফুলবাড়ীর পল্লীতে প্রতিপক্ষের মারপিটে সাবেক সেনা সদস্য আহত : আটক ১

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ীতে জমির বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারপিটে মোয়াজ্জেম হোসেন নামে এক অবসরপ্রাপ্ত সেনা সদস্য গুরুতর আহত হয়েছে, এ ঘটনায় ইয়াকুব আলী নামে একজনকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার রাতে আহত সেনা সদস্য মোয়াজ্জেম হোসের স্ত্রী শিরিন আক্তার শাপলা বাদি হয়ে মামলা দায়ের করলে ওই রাতে অভিযান চালিয়ে ধৃত ইয়াকুব আলীকে আটক করা হয়।
ধৃত ইয়াকুব আলী উপজেলার খয়েরবাড়ী উত্তরপাড়া গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। গত বৃহস্পতিবার সকালে উপজেলার খয়েরবাড়ী গ্রামে এ মারপিটের ঘটনা ঘটে।
মামলার এজার সুত্রে জানাগেছে উপজেলার খয়েরবাড়ী গ্রামে বসবাসকারী অবসর প্রাপ্ত সেনা সদস্য মোয়াজ্জেম হোসেন সাথে জমি নিয়ে একই এলাকার মৃত মদন বক্সের ছেলে মোবারক হোসেন, মজিবর রহমান, আনছার আলী, জিল্লুর রহমানদের সাথে দির্ঘদিন থেকে বিরোধ চলে আসচ্ছে। এ বিরোধের জেরধরে প্রতিপক্ষরা দলবল নিয়ে গত বৃহস্পতিবার সকালে অবসর প্রাপ্ত সেনা সদস্যর উপর হামলা চালায়। তাদের হামলা ও মারপিটে অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোয়াজ্জেম গুরুতর আহত হয়। বর্তমানের দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসাধীন রয়েছে। এ ঘটনায় শুক্রবার রাতে অবসর প্রাপ্ত সেনা সদস্য মোয়াজ্জেম হোসেনের স্ত্রী বাদি হয়ে ১১জনকে আসামী করে ফুলবাড়ী থানায় মামলা দায়ের করেন।
ফুলবাড়ী থানার ওসি আশ্রাফুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বলেন ঘটনার পর থেকে পুলিশের অভিযান চলছে,অল্প সময়ের মধ্যে অনন্য আসামীদের আটক করা হবে বলে তিনি জানান।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments