খেলা

দিনাজপুর সেক্টর আন্ত:ব্যাটালিয়ন বাস্কেটবল প্রতিযোগীতায় ফুলবাড়ী ২৯ বিজিবি চ্যাম্পিয়ন॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুর সেক্টর আন্ত: ব্যাটালিয় বাস্কেটবল প্রতিযোগীতা ২০২২ ফুলবাড়ী ২৯ বিজিবি চ্যাম্পিয়ন ও ৪২ বিজিবি রানার্স আপ অর্জন করেন। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টায় দিনাজপুর সেক্টর আন্ত: ব্যাটালিয়ন প্রতিযোগীতা ফুলবাড়ী ২৯ বিজিবি সদর দপ্তরে অনুষ্ঠিত হয়। দিনাজপুর সেক্টর আন্ত:ব্যাটালিয়ন প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন জয়পুর হাট ২০ ব্যাটালিয়ন বিজিবি, ফুলবাড়ী ২৯ ব্যাটালিয় বিজিবি ও দিনাজপুর ৪২ ব্যাটালিয়ন বিজিবি এই ৩টি ব্যাটালিয়নের খেলোয়াড়েরা অংশগ্রহণ করেন। প্রতিযোগীতায় ৫০ পয়েন্ট পেয়ে ফুলবাড়ী ২৯ বিজিবি চ্যাম্পিয়ন হয় এবং ২৭ পয়েন্ট পেয়ে দিনাজপুর ৪২ বিজিবি রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেন। এতে ফুলবাড়ী ২৯ বিজিবির সিপাহী মোঃ সোহাগ মিয়া শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় এবং ফুলবাড়ী ২৯ বিজিবির ল্যা: নায়েক মোঃ আল মামুন শ্রেষ্ঠ প্রবীণ খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন।
খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও খেলোয়াড়দের মাঝে ক্রেস তুলে দেন কর্ণেল মোঃ গোলাম মহিউদ্দিন খন্দকার (বিজিবিএম,পিবিজিএম,পিএসসি,জি, সেক্টর কমান্ডার) সেক্টর সদর দপ্তর দিনাজপুর।
এছাড়ও উপস্থিত ছিলেন জয়পুরহাট ২০ বিজিবি অধিনায়ক, ফুলবাড়ী ২৯ বিজিবি অধিনায়ক লে: কর্ণেল শরীফ উল্লাহ্ আবেদ (এসজিপি), দিনাজপুর ৪২ বিজিবি অধিনায়ক এবং উপ-অধিনায়ক ও কোয়াটার মাষ্টার সহ অত্র ব্যাটালিয়নের সর্বস্তরের সৈনিকগণ ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
আয়োজনে ছিলেন, ফুলবাড়ী ২৯ বিজিবি, দিনাজপুর সেক্টর। খেলা পরিচালনা করেন ২৯ বিজিবির লে: কর্ণেল মোঃ শরীফ উল্লাহ্ আবেদ (এসজিপি)। রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন, নায়েক মোঃ রায়হান উদ্দীন (অবসর প্রাপ্ত) ও ২০ বিজিবির নাকেয় মোঃ মোজাম্মেল হক এবং দিনাজপুর ৪২ বিজিবির সিপাহী মোঃ রিয়াজ সরকার।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments