সারাদেশ

তারাগঞ্জ ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

সুমন আহমেদ,তারাগঞ্জ(রংপুর) প্রতিনিধি:
 রংপুরের তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ মার্চ) বিকেল রংপুর-সৈয়দপুর মহাসড়কের বালাবাড়ীস্থ তারাগঞ্জ হাইওয়ে থানার হল রুমে ওই সভার আয়োজন করা হয়।
তারাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ মাহবুব মোর্শেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশের রংপুর হাইওয়ে সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. জাহিদুর রহমান চৌধুরী।
অন্যান্যদের মধ্যে আলোচনা অংশ নেন ইকরচালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইদ্রিশ আলী, রংপুর জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি মো. খতিবার রহমান, রংপুর জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের তারাগঞ্জ শাখার সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান মিলন, আলমপুর ইউনিয়নের চিকলিবাজার কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি কামরুল হাসান চৌধুরী মুকুল, নীলফামারী জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের নেতা লেবু মিয়া ও রবিউল ইসলাম প্রমুখ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে হাইওয়ে রংপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার জাহিদুর রহমান চৌধুরী হাইওয়ে পুলিশের বিভিন্ন নির্দেশনাগুলো তুলে ধরেন। সেই সঙ্গে মহাসড়কে সকল প্রকার যানবাহন ও পথচারী চলাচলের ক্ষেত্রে আরোপিত নিয়ম-কানুন যথাযথভাবে মেনে চলার আহ্বান জানান।
সভার সভাপতি তারাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ মাহবুব মোরশেদ সমাপনী বক্তব্যে বলেন, উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা মেনে হাইওয়ে পুলিশ তাদের দায়িত্ব পালন করছে। তিনি উপস্থিত সুধীজনের উদ্দেশ্যে বলেন, মহাসড়কে থ্রি-হুইলার চলাচল সম্পুর্ণরুপে নিষিদ্ধ করা হয়েছে। তাই সকলকে এ নির্দেশনা মেনে মহাসড়কে চলাচল করার জন্য অনুরোধ জানান।
তারাগঞ্জ হাইওয়ে থানার সার্জেন্ট আরিফ এ রব্বানী’র সঞ্চালনায় উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন রংপুর ও নীলফামারী জেলার বাস-মিনিবাস ও ট্রাক মালিক ও শ্রমিক ইউনিয়ন, ব্যাটারীচালিত অটোরিকশা মালিক ও চালক সমিতি এবং কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments