February 26, 2024
আইন-আদালত

আক্কেলপুরে ঔষধের দোকানে অভিযান !

আক্কেলপুর(জয়পুরহাট)প্রতিনিধিঃ
জয়পুরহাটের আক্কেলপুরে ঔষধের দোকানে অভিযান চালিয়ে পৃথক দুই ব্যবসায়ীর ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এসময় বিপুল পরিমান মেয়াদ উত্তির্ণ, রেজিষ্ট্রেশন বিহিন ও ফিজিসিয়ান স্যাম্পল ঔষধ জব্দ করা হয়েছে।
মঙ্গলবার বিকালে উপজেলার বিভিন্ন ঔষধের দোকানে মেয়াদ উত্তির্ণ ও রেজিষ্ট্রেশন বিহিন ঔষধ বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে কলেজ বাজারের তাহেরা ফার্মেসী’র মালিক রোস্তম আলীকে ৬ হাজার টাকা এবং হাসপাতাল গেট সংলগ্ন নিউ হালিমা ফার্মেসী’র মালিক শফিকুল ইসলামের দোকানে মেয়াদ উত্তির্ণ, রেজিষ্ট্রেশন বিহিন ও ফিজিসিয়ান স্যাম্পল ঔষধ রাখার দায়ে ৪ হাজারসহ মোট ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত। অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাহমিনা আক্তার। এসময় উপস্থিত ছিলেন, ঔষধ প্রশাসন অধিদপ্তর জয়পুরহাটের ড্রাগ সুপার মোকছেদুল আমিন। এসময় ওই দোকানগুলো থেকে বিপুল পরিমান মেয়াদ উত্তির্ণ, রেজিষ্ট্রেশন বিহিন ও ফিজিসিয়ান স্যাম্পল ঔষধ জব্দ করে ভ্রাম্যমান আদালত।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাহমিনা আক্তার বলেন, ‘তারা দির্ঘদিন থেকে মেয়াদ উত্তির্ণ, রেজিষ্ট্রেশন বিহিন ও ফিজিসিয়ান স্যাম্পল ঔষধ নিয়ম বহির্ভূতভাবে বিক্রয় করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের জরিমানা করা হয়। ঔষধগুলো জব্দ করে তাদের কঠোরভাবে সর্তক করা হয়েছে এবং এ ধরনের অভিযান অব্যহত থাকবে’।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments