রাজনীতি

রাজারহাটে বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের নির্বাচনে ইয়াছিন আলী হাসবেন বিজয়ের হাসি।

এ.এস.লিমন,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ আগামী ১লা এপ্রিল ২০২৩ইং শনিবার কুড়িগ্রাম জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং ৩১৪ রাজারহাট উপজেলার উপ- কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। জানা যায়, রাজারহাট উপজেলার উপ-কমিটির নির্বাচনে সভাপতি, সাধারন সম্পাদক সহ ১১টি পদে ২৪ জন পদপ্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এর মধ্যে কোষাধ্যক্ষ পদপ্রার্থী মোঃ ইয়াছিন আলী (আনারস প্রতীক) এলাকার সুপরিচিত ব্যক্তি হিসেবে তাঁর সকলের নিকট গ্রহণযোগ্যতা রয়েছে। তিনি কোষাধ্যক্ষ পদে শক্ত অবস্থান ধরে রেখেছেন। প্রতিটি ইউনিয়নের ভোটারদের সঙ্গে তিনি যোগাযোগ অব্যাহত রেখেছেন।এদিকে পিছিয়ে নেই তাঁর প্রতিদ্বন্দ্বী পদপ্রার্থী মোঃ শহিদুল ইসলাম (মোমবাতি প্রতীক)। তিনি মাঠ চষে বেড়াচ্ছেন।

একাধিক ভোটারদের সঙ্গে কথা বলে জানা যায়, কুড়িগ্রাম জেলা বাস -মিনিবাস শ্রমিক ইউনিয়নের রাজারহাট উপ-কমিটির কোষাধ্যক্ষ পদপ্রার্থী মোঃ ইয়াছিন আলী তিনি অত্যন্ত হাসি খুশি, অত্যন্ত পরিশ্রমী, প্রাণোচ্ছল, অমায়িক, ভদ্র, বিনয়ী এবং জনবান্ধব একজন ব্যবসায়ীক। তাঁর জনপ্রিয়তা সর্বমহলে। নির্বাচনের সময় যতটাই ঘনীয়ে আসছে তাঁর কোষাধ্যক্ষ পদের জয় ততটাই মলিন হচ্ছে। এছাড়াও ভোটারা বলেন, আমরা সকলে তাকে ভোট দিয়ে জয়যুক্ত করব।
রাজারহাট সদর ইউনিয়ন পরিষদের মাঠে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে উপজেলার ৭টি ইউনিয়ন মোট ২৯৯ জন ভোটার তাদের ভোটার অধিকার প্রয়োগ করবেন। একটি সুন্দর নির্বাচন উপহার দিতে নির্বাচন কমিটির উদ্যাগে সকল প্রস্তুতি গ্রহন করা হয়েছে। শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে আইন শৃংখলা বাহিনী সহযোগিতা করবেন। যাইহোক শেষ দেখার অপেক্ষা করছেন রাজারহাট উপজেলাবাসী ১লা এপ্রিল ২০২৩ইং সন্ধ্যায় মোঃ ইয়াছিন আলী হাসবেন বিজয়ের হাসি

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments