সারাদেশ

আক্কেলপুরে নৈশ প্রহরীর লাশ উদ্ধার

আক্কেলপুর(জয়পুরহাট)প্রতিনিধিঃ
জয়পুরহাটের আক্কেলপুরে শামিম হোসেন সাখিদার (৪৭) নামের এক নৈশ প্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে পৌর এলাকার শান্তা মাঝগ্রাম বিঘলী বিলের মাঝে একটি পুকুরের পার থেকে লাশটি উদ্ধার করা হয়। তিনি পৌর এলাকার গুড়কি গ্রামের আব্দুল মালেক সাখিদারের ছেলে। নিহত শামিম হোসেন সাখিদার ওই গ্রামের মেহেদী মাসুদ নিলাভ এর পুকুরে নৈশ প্রহরীর হিসাবে কাজ করতেন।
পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, তিনি বুধবার সারাদিন রোজা রেখে নিজ বাড়িতে ইফতার করে সন্ধ্যার পর পুকুর পাহারা দেওয়ার উদ্দেশ্যে পুকুরে যান। পরে রাত দশ টার দিকে পুকুর মালিকসহ আরও দুই জন পুকুর দেখতে গিয়ে পুকুর পাড়ে মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেন। খবর পেয়ে বুধবার গভীর রাতে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।
পুকুর মালিক মেহেদী মাসুদ নিলাভ বলেন, ‘আমি রাতে তারাবির নামাজ পড়ে পুকুর দেখতে গিয়ে দেখি শামিম পুকুরের পারে শুয়ে আছে। পুকুরের ঘরে একটি ছেলে বসে ছিল। আমি তার পরিচয় জানতে চাইলে সে বলে শামিম অজ্ঞান হয়েছে তার জন্য পানি নিয়ে আসি। এই বলে সে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে দেখি শামিম মারা গেছে। তবে সে মাদক সেবন করতো’।
আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দীক বলেন, ‘খবর পেয়ে রাতেই লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত মদ্যপানে তার মৃত্যু হতে পারে। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে’।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments