September 20, 2024
অপরাধ

বিরলে মাদকাসক্ত সন্তানের হাত রক্ষা পেতে ইউএনও’র নিকট মায়ের আবেদন

তাজুল ইসলাম, বিরল (দিনাজপুর) প্রতিনিধি.
ছোয়ালটাক প্রতিদিন ঔষধ খাওয়ার টাকা যোগাঢ় করি দিবা মুশকিল হই গেইছে। ঔষধ খাবার টাকা চাহে, যোগাঢ় করি দেয়া হয়। কিন্তু এতদিন যাবৎ কি ঔষধ খাচে শুনিবা যাই, আশমানটা মাথাত ভাঙ্গি পড়িলি। এখন শুনেছোঁ ঔষধ না হয় ঐলা বেলে কিসের ড্রাগ কহেছে। হামেরা ড্রাগ কি জানি না, সবায় যখন কহিল নেশা (মাদক), তখন আর ওয় হামার কাথা শুনে না, হামাক তোয়াক্কা করে না।
টাকা দিবা না পারায় এখন হামার গালাত ছুরি ধরেছে। হামাক স্বামী-স্ত্রীক জীবনে মারি ফেলাবার জন্যে উঠি পরিছে। মেম্বারসহ প্রতিবেশীরা আগাই না আসিলে আইজ হামার লাশ দেখা পাইলে হোন। বাড়ীর যখন যা মালামাল পায় তাই নিয়ে বাহিরে বিক্রি করে নেশা করে চলছে সাজ্জাদ। এ কথা গুলো বলছিলেন উপজেলার ৫ নং বিরল ইউনিয়নের সাবইল গ্রামের মাদকাসক্ত সাজ্জাদ এর গর্ভধারিনা মা আলেয়া বেগম ও পিতা আজিম উদ্দিন।
বৃহষ্পতিবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার অফিসার ইনচার্জ এর নিকট নিজের মাদকাসক্ত ছেলের হাত থেকে জীবনে রক্ষা পেতে স্বামী -স্ত্রী আবেদন জানাতে আসলে ওই সব কথা হয় আমাদের প্রতিবেদক এর সাথে।
৩ বোন ও ২ ভাইয়ের মধ্যে মাদকাসক্ত সাজ্জাদ ৬ষ্ঠ শ্রেণি পর্যন্ত লেখাপড়া করে দিনাজপুর শহরের একটি মিষ্টির দোকানে কাজ করছিল। কাজ করতে করতে কখন যে মাদকাসক্ত হয়ে উঠে পরিবারের কেউ জানতেন না। এখন মাদকের অর্থ যোগাঢ় করতে না পেরে পিতা-মাতাকে অর্থ যোগান দেয়ার জন্য অনবরত চাপ দিয়ে বেশামাল করে তুলেছে সাজ্জাদ। তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার অফিসার ইনচার্জ এর নিকট মাদকাসক্ত সন্তানের হাত থেকে নিজদের প্রাণ রক্ষা করতে এই আবেদন করেছেন মা।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments