রাজনীতি

রূপগঞ্জে বিএনপির অবস্থান কর্মসূচি পালিত

লিখন রাজ,রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ চাল, ডাল, বিদ্যুৎ, গ্যাস, দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদ এবং ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবিতে রূপগঞ্জে অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে। শনিনার (৮ এপ্রিল) নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার পূর্বাচল এলাকায় বেলা ১১ টায় উপজেলা বিএনপির আয়োজনে এই কর্মসূচি পালন করা হয়।
উপজেলা বিএনপির সহ-সভাপতি আশরাফুল হক রিপনের সঞ্চালনায় উপজেলা বিএনপির সদস্য সচিব বাছির উদ্দিন বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি এড মাহফুজুর রহমান হুমায়ুন।
এসময় বিশেষ অতিথি ছিলেন, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সানাউল্লাহ, দাউদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি এড হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক, উপজেলা যুবদলের সভাপতি আমিনুল ইসলাম প্রিন্স, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মাছুম বিল্লাহ, রূপগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি হাবিবুর রহমান বাবুল, শ্রমিক দলের সভাপতি শাহআলম কনক, উপজেলা জাসাসের সভাপতি একে এম সুমন, মনির মেম্বার, আব্দুল জলিল, শুক্কুর মাহমুদ, হাফিজুর, রাজিবসহ বিএনপির সকল অঙ্গসংঘঠনের নেতাকর্মীবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে এড. মাহফুজুর রহমান হুমায়ুন বলেন, এই অবস্থান কর্মসূচি বাংলাদেশের প্রায় ৭০০ স্থানে পালিত হচ্ছে সারাদেশের মতো রূপগঞ্জ বিএনপির আয়োজনে আজকের এই অবস্থান কর্মসূচি। আমাদের দশ দফা দাবি আদায় করে তত্ত্বাবধায় সরকারের অধীনে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে এই সরকারকে উৎখাত করবো।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments