September 19, 2024
সারাদেশ

তারাগঞ্জে আলোচিত শিশু ধর্ষন মামলার ধর্ষক নুর ইসলাম গ্রেফতার

সুমন আহমেদ,তারাগঞ্জ(রংপুর)প্রতিনিধিঃ তারাগঞ্জে আলোচিত ছয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণের ঘটনায় ধর্ষক নূর ইসলামকে (৫২) গ্রেফতার করা হয়েছে । গোপন সংবাদের ভিত্তিতে তারাগঞ্জ থানা পুলিশের একটি চৌকস টিম শুক্রবার (১৪ এপ্রিল) রাতে সিরাজগঞ্জের বেলকুচি থানার বড়ধুল ইউনিয়নের যমুনার চর থেকে অভিনব কায়দায় তাকে গ্রেফতার করে থানায় আনে।
গত শনিবার (৮ এপ্রিল) বিকেলে উপজেলার সয়ার ইউনিয়নের কামারপাড়ার মজিদুল ইসলাম ও মোছাঃ সোহাগী বেগমের নামে বরাদ্দ দেওয়া আশ্রয়ন প্রকল্পের ঘরে আলমপুর ইউনিয়নের মহিষখোলা গ্রামের নূর ইসলাম ৬ বছর বয়সী একটি কন্যা শিশুকে ধর্ষণ করে । থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে প্রথমে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরবর্তীতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায় । ঘটনার পর থেকেই ধর্ষক নূর ইসলাম গা ঢাকা দিয়েছিল । ওই শিশুটির বাবা বাদী হয়ে তারাগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।
পুলিশ সূত্রে জানা যায়, অতিঃ পুলিশ সুপার এ সার্কেলের দিকনির্দেশনায় অফিসার ইনচার্জের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জহুরুল হকের তত্ত্বাবধানে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আজমল ইসলাম , এএসআই রায়হান সরকার সঙ্গীও ফোর্স যমুনার চর থেকে অভিনব কায়দায় নূর ইসলামকে গ্রেফতার করে ।
তারাগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, অপরাধী যেই হোক না কেনো পুলিশ তাদের আইনের আওতায় আনবেই । তারাগঞ্জ থানা পুলিশ যেকোন নারী ও শিশু নির্যাতনের ঘটনায় সফলতার সাথে পদক্ষেপ নিয়েছে আসছে । এরই ধারাবাহিকতায় শনিবার শিশু ধর্ষণ মামলার আসামি নূর ইসলামকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments