সারাদেশ

আগামী ৩০ জুনের মধ্যে শিক্ষক-কর্মচারীদের চাকুরী জাতীয়করণের ঘোষণা করতে হবে :অধ্যক্ষ সেলিম ভুঁইয়া

প্রেস বিজ্ঞপ্তির॥
বাংলাদেশ শিক্ষক-কর্মচারী ঐক্যজোট দিনাজপুর জেলা শাখার উদ্যোগে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।গত রোববার দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক-কর্মচারী ঐক্যজোট কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ সেলিম ভঁইয়া।
সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি অধ্যক্ষ মোঃ সেলিম ভুঁইয়া বলেন, আগামী ৩০ জুনের মধ্যে শিক্ষক-কর্মচারীদের চাকুরী জাতীয়করণের ঘোষণা করতে হবে। ৩০ জুনের মধ্যে চাকুরী জাতীয়করণের ঘোষণা না দিলে ১ জলাই থেকে কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে। এসময় তিনি স্কুল-কলেজ ও মাদ্রাসা শিক্ষার মানোন্নয়ন বিষয়ে আলোচনা করেন। শিক্ষক-কর্মচারীদের বিভিন্ন দাবি তুলে ধরেন।
বাংলাদেশ শিক্ষক-কর্মচারী ঐক্যজোট দিনাজপুর জেলা শাখার সভাপতি অধ্যাপক মোঃ মঞ্জুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক সমিতির মহাসচিব মোঃ জাকির হোসেন, মাদ্রাসা শিক্ষক সমিতির কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি মাও: মোহা: ইনামুল হক মাজেদী ও কর্মচারী ঐক্য ফেডারেশনের মহাসচিব মোঃ আজিজুল হক রাজা।
বাংলাদেশ শিক্ষক-কর্মচারী ঐক্যজোট দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ফজলুল করিমের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ভোকেশনাল শিক্ষক সমিতি বাংলাদেশ কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রযুক্তি ও গবেষণা সম্পাদক ও সদস্য প্রফেশনালস মুভমেন্ট অব বাংলাদেশ প্রকৌশলী মোঃ মামুনুর রশীদ, বাকশিসের সভাপতি মোঃ মকসেদুল হাসান বাবু, শিক্ষক সমিতি দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মাহমুদুল হাসান, কর্মচারী ঐক্য ফেডারেশন দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ গোলাম মওলা, বাকশিস জেলা শাখার সাধারণ সম্পাদক কাজী মোঃ আব্দুর রহিম,
বাশিসের সভাপতি মোঃ শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ মাজেদুর রহমান পাপ্পু, মাদরাসা শিক্ষক সমিতি দিনাজপুর জেলার শাখার আহবায়ক মোঃ মিজানুর রহমান, কাহারোল উপজেলা বাশিসের সভাপতি মোঃ রুস্তম আলী প্রমূখ। এছাড়াও মাদ্রাসা শিক্ষক সমিতি রংপুর জেলা কমিটির যুগ্ম আহবায়ক অধ্যক্ষ মাও: রুহুল কুদ্দুস মিয়া, যুগ্ম সচিব মাও: নওশাদ আলী, নীলফামারী জেলা কমিটির আহবায়ক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ মাও: আ.নম. রুহুল ইসলাম, লালমনিরহাট জেলা কমিটির সদস্য সচিব মাও: শাহিনুর ইসলাম, বাংলাদেশ শিক্ষক সমিতি জেলা শাখার সভাপতি নাজমুল হক নাজু, তারাগঞ্জ উপজেলার শিক্ষক নেতা বাবুল মিয়া ও পীরগঞ্জ উপজেলার সংগঠক এবং শিক্ষক নেতা ইয়াতিমুল হক লিটন প্রমুখ। দেশ জাতি ও মুসলিম উম্মার ইফতারের পূর্বে দেশ জাতি ও মুসলিম উম্মার কল্যাণ কামনা করে মুনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক সমিতির কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি ও শিক্ষক কর্মচারী ঐক্যজোট রংপুর বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক মাও: মোহা: ইনামুল হক মাজেদী।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments