সারাদেশ

গোবিন্দগঞ্জে হামলা চালিয়ে গলার চেইন ছিনতাইয়ের অভিযোগ

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার গোবিন্দগঞ্জে দরবস্ত ইউনিয়নের অভিরামপুর মুন্সীপাড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম ঠান্ডা ও ইউনুছ আলী গং দের বিরুদ্ধে পুর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের নাজিমুল ইসলামের ছেলে রোকুনুজ্জামান কে অতর্কিত হামলা চালিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম ও তার স্ত্রীকে শ্লীলতাহানি সহ গলার চেইন ছিনতাইয়ের অভিযোগ।
এজাহার সুরে জানা গেছে, উপজেলার দরবস্ত ইউনিয়নে অভিরামপুর মুন্সী পাড়ার বাদী রোকনুজ্জামান গত ২৬/৪/২৩ ইং তারিখে সকালে তার নিজ পুকুরে পাড়ে মাটি কেটে আসার পথে উক্ত জাহিদুল ইসলাম ঠান্ডার বাড়ীর সামনে এলে আগে থেকে ওতপেতে থাকা আসামী মৃত জেলাল মুন্সির ছেলে ফরহাদের নেতৃত্বে আরো ৪/৫ জন দেশীয় অস্ত্র- সস্ত্র নিয়ে তার গতিরোধ করে। এক পর্যায়ে কিছু বুঝে ওঠার আগেই অতর্কিত ভাবে হামলা চালিয়ে রোকনুজ্জামান কে বেধড়ক মারপিট করতে থাকলে আসামী জাহিদুল ইসলাম ঠান্ডার হুকুমে আসামী ফরহাদের হাতে থাকা ধারালো ছোরা দ্বারা হত্যার উদ্দেশ্য আঘাত করে মুখমন্ডলে হাড়কাটা রক্তাক্ত জখম ও মাথায় কালোশিরা জখম করে। খবর পেয়ে এতে বাধা দিলে রোকনুজ্জামানের চাচী, চাচাতে ভাই সামিউল কে এলোপাতাড়ি মারপিট ও স্ত্রী কে মারপিট সহ শ্লীলতাহানি ঘটায় ও তার গলায় থেকে সোনার চেইন ছিনতাই করে। বাদীর আত্ম চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে আসামি গন হুমকী দিয়ে চলে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
এ বিষয়ে রোকনুজ্জামান বাদী হয়ে ফরহাদ সহ ৬জনকে  আসামী করে গোবিন্দগঞ্জ থানায় একটি এজাহার দায়ের করেছে বলে জানা গেছে।গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন জানান, অভিযোগ পেয়েছি তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments