September 08, 2024
সারাদেশ

গাইবান্ধায় শ্মশানে মিলল নিখোঁজ কিশোরীর মরদেহ

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে শ্মশান ঘাট থেকে হেলেনা আকতার (১৬) নামে নিখোঁজ এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  শুক্রবার (২৮ এপ্রিল) বিকালে পৌর শহরের দুই নম্বর ওয়ার্ডের ববনপুর (বাঘমারা) শ্মশান ঘাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।হেলেনা ওই ওয়ার্ডের চাসকপাড়ার হেলাল মিয়ার মেয়ে।  
পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকালে স্থানীয় এক কৃষক তার জমিতে কাজ করতে যায়। এ সময় শ্মশান ঘাটের একটি গাছের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় হেলেনাকে দেখতে পান তিনি। পরে এলাকাবাসী বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থল থেকে ওই কিশোরীর মরদেহ উদ্ধার করে। এ সময় স্বজনেরা হেলেনার মরদেহ শনাক্ত করেন।
নিহতের চাচা মাসুদ আলী জানান, বৃহস্পতিবার বিকেল থেকে হেলেনাকে বাড়িতে পাওয়া যাচ্ছিল না। সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ করেও তার কোনো সন্ধান মেলেনি। একপর্যায়ে সকালে পাশের শ্মশান ঘাটে হেলেনার ঝুলন্ত মরদেহ দেখতে পাওয়া যায়।
এ সময় মৃত হেলেনা মানসিক ভারসাম্যহীন ছিলেন বলেও জানান তার চাচা মাসুদ আলী।বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments